জৈন্তাপুর আওয়ামী লীগের কমিটি অবিলম্বে ভেঙ্গে দেয়ার নির্দেশ হানিফের

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৯

জৈন্তাপুর আওয়ামী লীগের কমিটি অবিলম্বে ভেঙ্গে দেয়ার নির্দেশ হানিফের

Sharing is caring!

সিলেটের জৈন্তাপুরে চার বছর আগে গঠন করা আওয়ামী লীগের কমিটিকে অবিলম্বে ভেঙ্গে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করতে সিলেট জেলার নেতৃবৃন্দকে নির্দেশ দিয়েছেন  বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

বুধবার (২ অক্টোবর) সকালে সিলেট নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে সিলেট জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এ নির্দেশ দেন।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুর রহমানের পরিচালনায় বর্ধিত সভায় তিনি বলেন, “জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের কমিটি করা হয়েছে গত চার বছর আগে। এই কমিটির সভাপতি মারা গেছেন। চার বছরে যে উপজেলার পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়নি সে কমিটি রাখা যাবে না। অবিলম্বে এই কমিটি ভেঙ্গে নতুন কমিটি গঠন করতে হবে।”

আওয়ামী লীগের কেন্দ্রীয় এ নেতা প্রত্যেকটি ওয়ার্ড ও ইউনিয়নের নতুন কমিটি করে উপজেলা সম্মেলন করার তাগিদও দিয়েছেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দলের স্থায়ী কমিটির সদস্য নুরুল ইসলাম নাহিদ, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, কেন্দ্রীয় সদস্য রফিকুর রহমান, সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, সংসদ সদস্য শামীমা শাহরিয়ার প্রমুখ।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares