দক্ষিণ সুরমা থানা তালামীযের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৯

দক্ষিণ সুরমা থানা তালামীযের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

Sharing is caring!

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা আখতার হোসাইন জাহেদ বলেছেন, যে দেশে আল্লাহু আকবারের ধ্বনীতে সূর্য উঠে আবার সে ধ্বনীতে সূর্য অস্ত যায়, সেই দেশে কুরআন-হাদিসের নির্দেশনা অমান্য করে মদ, জোয়া এবং অনৈতিক কার্যক্রমের আস্তানা গড়ে উঠবে সেটা মানা যায়না। তিনি বলেন, এদেশের প্রতিটা ধূলি-কণার সাথে ইসলামের সম্পর্ক রয়েছে এবং এখনো এদেশ ওলী আউলিয়ার সোহবতে বেষ্টিত। সে দেশে কোন ক্যাসিনো কিংবা অনৈতিক কার্যক্রমের আস্তানা গড়ে উঠতে দেয়া যাবেনা। তিনি মদ-জুয়া সম্বলিত সকল ক্যাসিনো ও ক্লাব বন্ধ এবং দুর্নীতির মূলোৎপাটন না হওয়া পর্যন্ত সরকারি এ প্রশংসনীয় অভিযান অব্যাহত রাখার দাবি জানান।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, আমাদেরকে কেবল শিক্ষিত হলে চলবেনা, সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও সমাজের কল্যাণে এগিয়ে আসতে হবে।
তিনি ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বাদ যোহর সিলেট দক্ষিণ সুরমা থানা শাখার উদ্যোগে স্থানীয় কামাল বাজার ফাযিল মাদরাসা হলরুমে আয়োজিত দাখিল, এসএসসি ও আলিম- এইচএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলি বলেন।
থানা শাখার সভাপতি ফখরুল ইসলামের সভাপতিত্বে ও নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে উদ্ভোধনী বক্তব্য প্রদান করেন বংলাদেশ আন্জুমানে আল ইসলাহ’র মহাসচিব অধ্যক্ষ মাওলানা এ কে এম মনোওর আলী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট পশ্চিম জেলার সাধারণ সম্পাদক কবির আহমদ, দক্ষিণসুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, সিলেট পশ্চিম জেলার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ কুতুব আল ফরহাদ, সহ-প্রচার সম্পাকদ আলাউদ্দিন পাশা, সদস্য আব্দুর রাজ্জাক সাজু, রেদ্বওয়ান রাজা ও মোগলাবাজার থানা শাখার সাধারণ সস্পাদক ইমরান আহমদ সূফী প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2019
S S M T W T F
« Aug   Oct »
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

সর্বশেষ খবর

………………………..

shares