মোগলাবাজারে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে লম্পট শিক্ষক গ্রেফতার

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৯

মোগলাবাজারে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে লম্পট শিক্ষক গ্রেফতার

Sharing is caring!

সিলেট মেট্রোপলিটন পুলিশের  মোগলাবাজারে ৬ষ্ট শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানীর  অভিযোগে লম্পট শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার গ্রেফতারকৃত ওই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে আদালত সূত্র।

গ্রেফতারকৃত খালেদ আহমদ মোগলাবাজার থানা এলাকার চিছরাকান্দি গ্রামের জমির আলীর ছেলে এবং দাউদিয়া গৌছ উদ্দিন সিনিয়র মাদরাসার শিক্ষক।

সূত্র জানায়, গত ২৫জুলাই দাউদিয়া গৌছ উদ্দিন সিনিয়র মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক ছায়ফুল আহমদ চৌধুরীর বিদায় উপলক্ষে মাদ্রাসা কর্তৃপক্ষ  হলরুমে একটি বিদায়ী সংবর্ধণার আয়োজন করে।

অনুষ্ঠান চলাকালে প্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী বাড়ীতে যাওয়ার জন্য হল রুমে যায়। সেখান থেকে বাহির হয়ে সিঁড়ি দিয়ে নিচে নামার সময় একই প্রতিষ্ঠানের জুনিয়র শিক্ষক মোঃ খালেদ আহমদ তাকে সিঁড়িতে একা পেয়ে  বিভিন্ন বিষয়ে কথা বলে ষষ্ঠ শ্রেণীর ক্লাস রুমের সামনে নেয়। ওই স্থানের আশপাশে কোন লোকজন না থাকায়। তখন ওই ছাত্রীকে জোরপূর্বক শ্রেণীকক্ষের ভিতরে প্রবেশ করায় লম্পট শিক্ষক। শ্রেণী কক্ষের ভিতরে প্রবেশ করানোর পর বোরকা পরিহিত ছাত্রীকে মুখোশ খুলে তার শরীরের বিভিন্ন ষ্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানী করে।

তাছাড়া এর পূর্বে, ওই শিক্ষক  একই প্রতিষ্ঠানের নবম শ্রেণীর এক ছাত্রীকে বিভিন্ন সময়ে বিভিন্নভাবে যৌন হয়রানী করেছেন মর্মে প্রতিষ্ঠানে অধ্যক্ষ  মোঃ রিয়াজ উদ্দিন তার মামলার এজাহারে উল্লেখ করেন। অভিযুক্ত শিক্ষক মোঃ খালেদ আহমদ (২৮)কে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
পরে পুলিশ লম্পট শিক্ষককে বৃহস্পতিবার গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

বিষয়টি নিশ্চিত করে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখতার হোসেন বলেন, গ্রেফতারকৃতের বিরুদ্ধে খোদ ওই মাদরাসার অধ্যক্ষ মামলা করেছেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2019
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

সর্বশেষ খবর

………………………..

shares