আল-আরাফাহ ইসলামী ব্যাংক সিলেট শাহজালাল উপশহর শাখার উদ্বোধন

প্রকাশিত: 8:01 PM, September 12, 2019

Sharing is caring!

আল-আরাফাহ ইসলামী ব্যাংক লি. এর ১৭৪তম শাখা সিলেট নগরীর শাহজালাল উপশহর শাখার উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ফিতা কেটে শাখার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের পরিচালক মোহাম্মদ এমাদুর রহমান। এসময় তিনি বলেন- শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল আরাফাহ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখা সহ সকল শাখায় শরিয়তসম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের সিলেট জোনের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. ফজলুর রহমান আশরাফী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আল-হারামাইন গ্র“পের ভাইস চেয়ারম্যান মো. ওলিউর রহমান, এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসেস লি. এর পরিচালক কফিলুর রহমান, আল-ফালাহ সিন্ডিকেট এর পরিচালক মাওলানা আব্দুল কাদির, বন্ধু লাইব্রেরীর স্বত্ত্বাধিকারী মাহবুবুল আলম মিলন।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. হাবীব উল্লাহ ও ভাইস প্রেসিডেন্ট জালাল আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শাখা ব্যবস্থাপক মো. খাব্বার চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- সাবেক কাউন্সিলর সৈয়দ মিছবাহ উদ্দিন, ব্যবসায়ী মো. হেলাল উদ্দিন চৌধুরী, জুবের আহমদ চৌধুরী, মিনহাজুল ইসলাম, আলী আহমদ, ফজলে রাব্বী চৌধুরী, ওয়াহিদ হোসেন চৌধুরী, দেলোয়ার হোসেন, মনজুর মোর্শেদ, সিরাজুল হক, আহমদ কামিল চৌধুরী, অমলেশ তালুকদার, জুনেদ হোসাইন চৌধুরী, এছাড়াও ব্যাংকের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন জোনাল অফিসের নুরুল আম্বিয়া চৌধুরী, সাইদুল ইসলাম, জিন্দাবাজার শাখার ম্যানেজার এ.এস.এম গৌছ উদ্দিন, লালদিঘীরপাড় শাখার ম্যানেজার মো. ফারুক মিয়া, আম্বরখানা শাখার ম্যানেজার মোয়াজ্জেম হোসেন, ব্যাংকের কর্মকর্তা জসিম উদ্দিন চৌধুরী, মুছলে আহমদ চৌধুরী, সাইদ জুনেদ, এ.এস.এম সারোয়ার, আহমদুর রশিদ চৌধুরী, এএইচএস মাহমুদ, আব্দুল হালিম, মো. রেজাউর রহমান প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে মোনাজাত করেন বাইতুল নাজাদ জামে মসজিদের ইমাম মাওলানা আসাদ উদ্দিন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2019
S S M T W T F
« Aug   Oct »
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

সর্বশেষ খবর

………………………..

shares