প্রচ্ছদ

কানাইঘাটে স্কুল শিক্ষার্থীকে নেশাদ্রব্য খাইয়ে অজ্ঞান করার অভিযোগ

০৬ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৯

ক্রাইম সিলেট ডেস্ক ::

Sharing is caring!

অনৈতিক কার্যকলাপ করার উদ্দেশ্যে কানাইঘাটে এক স্কুল শিক্ষার্থীকে কোমলপানীয় ট্রাইগারের সাথে নেশাদ্রব্য পান করিয়ে অজ্ঞান করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় কানাইঘাট থানায় ২ জনের বিরুদ্ধে শুক্রবার শিক্ষার্থীর বাবা বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে জানা যায় উপজেলার দিঘীরপাড় ইউপির দর্পনগর পশ্চিম গ্রামের মৃত তৈয়ব আলীর পুত্র আব্দুর রহমান বাবুলের সপ্তম শ্রেনী পড়ুয়া পুত্র আব্দুল্লাহ (১৩) কে গত বুধবার সকাল ১০টার দিকে স্কুলে যাবার পথে স্থানীয় সড়কের বাজার থেকে ফুসলিয়ে গাড়ীতে তোলে লেগুনা চালক জয়ফৌদ গ্রামের জালাল উদ্দিনের পুত্র মামুন রশিদ (২৫) ও তার সহযোগি লন্তিরমাটি গ্রামের নুরুদ্দিনের পুত্র সুহেব আহমদ (৩০)।

গাড়ীতে তোলার পর ট্রাইগারের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে স্কুল শিক্ষার্থী আব্দুল্লাহ কে পান করায় তারা এতে আব্দুল্লাহ অজ্ঞান হয়ে পড়ে। ঐ দিন সন্ধ্যা ৭টার সময় মামুন ও সুহেব আব্দুল্লাহ কে অজ্ঞান অবস্থায় সড়কের বাজারের দর্পনগর পশ্চিম রাস্তায় ফেলে যায়।

সেখানে পথচারীরা অজ্ঞান ভমি করা অবস্থায় আব্দুল্লাহ কে দেখতে পেয়ে তার স্বজনদের খবর দেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া আসিলে চিকিৎসকগন তাকে সিওমেক হাসপাতালে প্রেরন করেন। স্থানীয়রা জানিয়েছেন সুহেব ও মামুন সব সময় নেশা করে তারা ছেলেটি কে খারাপ কাজ করার জন্য নেশা দ্রব্য পান করিয়ে ছিল বলে সবার ধারনা করছেন।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

September 2019
S S M T W T F
« Aug    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
shares