২৭ দিনের সন্তান রেখে ডেঙ্গুতে নার্সের মৃত্যু

প্রকাশিত: 3:21 PM, September 5, 2019

২৭ দিনের সন্তান রেখে ডেঙ্গুতে নার্সের মৃত্যু

Sharing is caring!

মাত্র ২৭ দিনের সন্তান রেখে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেলেন মানিকগঞ্জ মমতাজ চক্ষু হাসপাতালের নার্স চামেলি আক্তার (২০)। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তার বাড়ি মানিকগঞ্জের শিবালয় উপজেলার আরুয়া ইউনিয়নের দক্ষিণ শালজানা গ্রামে।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে রাজধানীর মগবাজারের রাজমনো স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

চামেলি আক্তারের স্বামী সবুজ মিয়া জানান, গত বৃহস্পতিবার (২৯ আগস্ট) ডাক্তারি পরীক্ষায় তার স্ত্রীর ডেঙ্গু শনাক্ত হয়। ওই দিনই তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাত আড়াইটার দিকে হঠাৎ তার অবস্থার অবনতি হয়। ভোরে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। দ্রুত তাকে ঢাকায় নেয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রোগীর চাপ বেশি থাকায় পরিচিত একজনের পরামর্শে তাকে পাশের একটি কমিউনিটি হাসপাতালে নেয়া হয়। কিন্তু সেখানকার চিকিৎসকরা রোগীকে দ্রুত আইসিইউতে নেয়ার পরামর্শ দেন। পরে রাজধানীর মগবাজারের রাশমনো স্পেশালাইজড হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয় চামেলিকে। এরপর দেয়া হয় লাইফ সাপোর্টও। বুধবার সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সবুজ মিয়া জানান, গত বছরের আগস্ট মাসে তাদের বিয়ে হয়। মাত্র ২৫ দিন আগে চামেলির কোলজুড়ে জন্ম নেয় একটি পুত্রসন্তান। যার নাম রাখা হয়েছে সায়মন। কিছু বুঝে ওঠার আগেই মা হারা হলেন সায়মন।

চামেলি আক্তারের মা দুলালী বেগমও ডেঙ্গুতে আক্রান্ত। বুধবার সকাল ৯টায় তাকে মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। শেষবারের মতো মেয়েকে দেখাতে তাকে হাসপাতালে থেকে বাড়িতে নিয়ে আসেন স্বজনরা।

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2019
S S M T W T F
« Aug   Oct »
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

সর্বশেষ খবর

………………………..

shares