প্রচ্ছদ

বড়লেখায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু : স্বামী আটক

০৩ সেপ্টেম্বর ২০১৯, ২০:১২

ক্রাইম সিলেট ডেস্ক :

Sharing is caring!

বড়লেখায় ইমা বেগম (২০) নামে এক অন্ত:সত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত ইমা উপজেলার গঙ্গারজল গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী এবং বড়খলা গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে। নিহত গৃহবধূর বাবার অভিযোগ যৌতুকের দাবীতে তার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্বামী জামাল উদ্দিনকে (২৩) থানায় আটক করেছে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির বড়খলা গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে ইমা বেগমের সঙ্গে বছরখানে আগে সদর ইউপির গঙ্গারজল গ্রামের রহিম উদ্দিনের ছেলে জামাল উদ্দিনের বিয়ে হয়। বর্তমানে তিনি ৫ মাসের অন্ত:সত্ত্বা। রোববার রাতের খাবার খেয়ে ইমা বেগম স্বামীর সঙ্গে একই বিছানায় ঘুমিয়ে পড়েন। সকালে ইমার স্বামী ঘুম থেকে উঠে তাকে মৃত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরী করে দুপুর দেড়টায় লাশ মর্গে পাঠানো হয়। নিহত গৃহবধূর বাবা ইসলাম উদ্দিন অভিযোগ করেন, প্রায় দেড়মাস আগে মেয়ের জামাই বিদেশ যাওয়ার জন্য ৫০ হাজার টাকা যৌতুক দাবী করে। দৈন্যদশার কথা জানিয়ে তিনি টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। এরপর থেকেই জামাল উদ্দিন স্ত্রীর ওপর শারীরিক নির্যাতন চালিয়ে যাচ্ছিলেন।

বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক জানান, ‘বিছানার ওপর শোয়া অবস্থায় ইমার লাশ পাওয়া গেছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। স্ত্রীর মৃত্যুর ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জামাল উদ্দিনকে থানায় আটক করা হয়েছে।’

  •  
  •  
  •  

আর্কাইভ

September 2019
S S M T W T F
« Aug    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
shares