নগরীতে যাত্রীবেশে ছিনতাই, গ্রেপ্তার ৪

প্রকাশিত: ১০:৩০ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯

নগরীতে যাত্রীবেশে ছিনতাই, গ্রেপ্তার ৪

Sharing is caring!

সিলেট নগরীর বিভিন্ন স্থানে পৃথক পৃথক পুলিশি অভিযান পরিচালনা করে ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে মোগলাবাজার থানা পুলিশ। শুক্রবার (৩০ আগস্ট) রাত আড়াইটার দিকে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, সুনামগঞ্জের হিচারগাওয়ের ফারুক আহমেদের ছেলে সাজন আহমদ সাগর (২১), দিরাই থানার তাজপুর গ্রামের আব্দুস সালামের ছেলে জাহিদ হাসান (২১), সিলেট নগরীর দাড়িয়াপাড়ার মেঘনা সি ব্লকের স্বপন কুমারের ছেলে যিশু কর (১৯) ও সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার ইনসানপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে মো. রায়েছ আলী (২০), বর্তমানে সে মোগলাবাজার থানাধীন গোটাটিকর সেলিম মিয়ার কলোনীতে বসবাস করছে।

পুলিশ জানায়, সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হাজীপুর লামাপাড়া গ্রামের মো. বশির উদ্দিনের ছেলে মো. রিফাত আহমদ (১৭) কদমতলী এলাকায় একটি থাই এ্যালুমিনিয়াম দোকানে কাজ করে। গত বৃহস্পতিবার (২৯ আগস্ট) কাজ শেষে বাড়ীতে ফেরার পথে কদমতলী পয়েন্টে একটি সিএনজি অটোরিকশাকে থামানোর জন্য সিগন্যাল দেয়। এসময় গোলাপগঞ্জ যাবে বললে উপরোক্ত ছিনতাইকারীগণ তাকে সিএনজি অটোরিকশায় উঠায়।

রাত অনুমান ৯টায় গাড়ীটি কুশিঘাট বাজার পার হয়ে পালপুর পৌঁছামাত্র পিছনের সিটের মাঝখানে বসা যাত্রী মো. রিফাত আহমদকে (১৭) দুষ্কৃতিকারীদের মধ্যে ২জন ছোরা ধরে। তারা রিফাতে গলায় ছোড়া ধরে প্রাণে হত্যার ভয় দেখায়। ঐসময় অন্যান্য দুষ্কৃতিকারীরা রিফাতকে উপর্যুপরি আঘাত করে সাথে টাকা-পয়সা জোরপূর্বক নিয়ে যায়।

পরে বিষয়ে ভিকটিম রিফাতের মামা বাদী হয়ে মোগলাবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করলে তাহার অভিযোগের ভিত্তিতে উপরোক্ত আসামিদের বিরুদ্ধে মোগলাবাজার থানায় মামলা হয়। মামলা নং-১৩, তারিখ-৩১/০৮/২০১৯খ্রিঃ, ধারা-আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন সংশোধনী/২০১৯ এর ৪/৫ রুজু করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদেরকে আদালতে সোপর্দ করা হয় বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2019
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares