প্রচ্ছদ

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় স্বামীর মৃত্যু, স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক

২১ আগস্ট ২০১৯, ১৩:৫৪

ক্রাইম সিলেট ডেস্ক ::

Sharing is caring!

মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাকের সাথে সংঘর্ষের ঘটনায় সিএনজি অটোরিকশার যাত্রী মো. নাসির উদ্দিন (৫০) মারা গেছেন। একই দুর্ঘটনায় আহত তার স্ত্রী রেহানা পারভীন (৪০) এর অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার পরিবার। তবে তাদের সন্তান ঐশী (৫) এর অবস্থা অনেকটা শঙ্কামুক্ত।

নিহত নাসির হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার বাসিন্দা এবং ঔষধ কোম্পানী ইউরো ফার্মার কুলাউড়া উপজেলার মার্কেটিং ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করতেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জিস্কা ফার্মার এরিয়া ম্যানেজার মো. মহসিন বলেন, বুধবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত নাসিরের স্ত্রীর অবস্থাও আশঙ্কাজনক জানিয়েছেন তার পরিবার।

মঙ্গলবার দিবাগত রাতে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে নাসিরের মৃত্যু হয়েছে। এর আগে রাত ১০টার দিকে কুলাউড়া পৌর শহরের স্কুল চৌমহনী এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে যাত্রীবাহী ওই সিএনজি অটোরিকশার সংঘর্ষ হয়।

জানা যায়, মঙ্গলবার রাতে মো. নাসির স্ত্রী ও সন্তানসহ সিএনজি অটোরিকশা যোগে (মৌলভীবাজার থ ১১-৭৫০৬) মৌলভীবাজার থেকে কুলাউড়ায় আসছিলেন। কুলাউড়া শহরের স্কুল চৌমুহনী এলাকায় প্রবেশের সময় অন্ধকারে সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৮-৫৪৮৩) সাথে সংঘর্ষ ঘটে। এতে ওই সিএনজি অটোরিকশা দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রীরা গুরুতর আহত হন। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে স্বামী ও স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন কুলাউড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন। সিলেট যাওয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে নাসিরের মৃত্যু হয়।

এদিকে পুলিশ ট্রাক ও সিএনজি অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনায় থানায় কোন মামলা হয়নি বলে জানিয়েছেন কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী।

  •  
  •  
  •  

আর্কাইভ

August 2019
S S M T W T F
« Jul   Sep »
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
shares