কানাইঘাটে শ্রমিক লীগের শোক র‌্যালি

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০১৯

কানাইঘাটে শ্রমিক লীগের শোক র‌্যালি

Sharing is caring!

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১শে আগস্টের গ্রেনেড হামলায় নিহতদের স্মৃতিচারণে কানাইঘাট উপজেলা শ্রমিক লীগের উদ্যোগে শোক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ আগস্ট) সকাল সাড়ে ১১টায় পৌর শহরস্থ ইউনিক কমিউনিটি সেন্টারে ১৫ই আগস্টের কালো রাত্রিতে শাহাদত বরণকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের এবং ২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শোকসভা ও দোয়া মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি জসীম উদ্দিনের সভাপতিত্বে ও শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জুনেদ হাসান জীবানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী  লীগের আহ্বায়ক জামাল উদ্দিন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ফারুক আহমদ চৌধুরী, রিংকু চক্রবর্তী। শোক সভা শেষে আওয়ামীলীগ যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাতিলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মীদের অংশগ্রহণে ইউনিক কমিউনিটি সেন্টার থেকে এক শোক র‌্যালি কানাইঘাট বাজার ঘুরে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে মস্তাক আহমদ পলাশ বলেন, শোকের মাস ১৫ই আগস্ট আসলেই ষড়যন্ত্রকারীরা আওয়ামীলীগের বিরুদ্ধে গভীর চক্রান্তে লিপ্ত হয়। ১৫ আগস্ট ও ২১শে আগস্টের নৃশংস ঘটনা একই সূত্রে গাঁথা উল্লেখ করে তিনি আরো বলেন, বঙ্গবন্ধু আমাদের মাঝে নেই, কিন্তু তার আদর্শের সৈনিকরা আজ বাংলার প্রতিটি ঘরে ঘরে মুজিবের জয়গানে মুখরিত করছেন। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনকের অনেক খুনিদের আইনের শাসনের মাধ্যমে বিচার কাজ সম্পন্ন করেছেন। দেশে আইনের শাসন আজ প্রতিষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে শোককে শক্তিতে পরিণত করে তিনি নেতাকর্মীদের দেশ গঠনে এগিয়ে আসার আহ্বান জানান।

শোক সভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আওয়ামী লীগের সদস্য গিয়াস উদ্দিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক ছাত্রনেতা নাজমুল ইসলাম হারুন, আওয়ামী লীগ নেতা শাহাব উদ্দিন।

উপস্থিত ছিলেন বড়চতুল ইউপির আওয়ামী লীগের সভাপতি মুবশ্বির আলী চাচাই, সাতবাঁক ইউপির সভাপতি মখদ্দুছ আলী, সদর ইউপির সভাপতি হুসাইন আহমদ, দীঘিরপাড় সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মুহিন চৌধুরী, বানীগ্রাম ইউপি আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির সভাপতি ফখর উদ্দিন, সাতবাঁক ইউপি’র সাধারণ সম্পাদক আব্দুন নুর, বড়চতুল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামিল আহমদ, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, বানীগ্রাম ইউপির সাধারণ সম্পাদক মামুন রশিদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের সভাপতি খাদিজা বেগম, কানাইঘাট পৌরসভার কাউন্সিলর আওয়ামী লীগ নেতা মাসুক আহমদ, ইসলাম উদ্দিন, বিলাল উদ্দিন, তাজ উদ্দিন, আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ, তমিজ উদ্দিন মেম্বার, নজির উদ্দিন প্রধান, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন, মীর মোহাম্মদ আব্দুল্লাহ, ছাড়াও উপজেলার ৯টি ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের মধ্যে আবুল বাশার, মাহবুব আহমদ, জসিম উদ্দিন, ফখরুল ইসলাম, দুদু মিয়া, জমির উদ্দিন, সুলেমান, ফখরুদ্দিন, জাহাঙ্গীর, সাদেক হোসেন সাজু, পান্না, আলমগীর, জয়নুল, আম্বিয়া, মামুন রশিদ রাজু, রিজভী, তারেক, দেলোয়ার, শাহেদ আহদ, ইয়াহিয়া ডালিম, আবুল কাহির, সাহেদ, আশরাফ চৌধুরী, কাওসার, রেজওয়ান এইচ মিনু প্রমুখ।

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2019
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares