জৈন্তাপুরে হাজী বেশে ধর্ষন মামলার আসামীকে গ্রেফতার

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

জৈন্তাপুরে হাজী বেশে ধর্ষন মামলার আসামীকে গ্রেফতার

Sharing is caring!

ভাতীজিকে অপহরন করে ধর্ষনের ঘটনায় দায়ের করা মামলার পলাতক আসামী ছিলেন দরবস্ত ইউনয়নের শুকইনপুর গ্রামের আহমদ আলীর ছেলে রেজওয়ান। দীর্ঘদিন দিন ধরে তিনি পলাতক ছিলেন।

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে ঘটনার ২ মাস পর গত ১৮ জুলাই জুলাই জৈন্তাপুর মডেল থানায় ধর্ষক রেজওয়ানকে প্রধান আসামী করে লিখিত অভিযোগ দেন।

পুলিশ ঘটনাটি সরেজমিন তদন্ত করে ঘটনার সত্যতা পায় এবং ধর্ষক রেজওয়ান এরআগেও এ ধরনের ঘটনা করে কারাভোগ করেছে বলে জানা গেছে।

মামলার প্রকৃত রহস্য অনুসন্ধান ও ধর্ষক রেজওয়ানকে আটকের জন্য পুলিশের একাধিক টিম উপজেলা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে।পুলিশের উপস্থিতি টের পেয়ে চুতুর রেজওয়ান পালিয়ে যায়।

রেজওয়ানকে ধরতে ছন্দবেশ ধারন করে বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করতে থাকে পুলিশ। একপর্যায় জৈন্তাপুর মডেল এস.আই আজিজুর রহমান হাজী বেশ ধারন করে ১৭ আগষ্ট শনিবার দুপুর ৩টায় উপজেলার ফতেপুর (হরিপুর) ইউনিয়নের বালিপাঁড়া এলাকায় অভিযান চালান। সেখান থেকেই রেজওয়ান মিয়া (২৫) কে আটক করে জৈন্তাপুরে থানায় নিয়ে আসে।

জৈন্তাপুর মডেল থানার ওসি শ্যামল বনিক আটকের বিষয় নিশ্চিত করে প্রতিবেদককে জানান, ধর্ষক রেজওয়ান ইতোপূর্বে এধরনের ঘটনা করে কারা বরণ করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষনের ঘটনা স্বীকার করে। আগামীকাল রবিবার থাকে আদালতের প্রেরণ করা হবে

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2019
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares