প্রচ্ছদ

পাঁচ ভাই রেস্টুরেন্টে হামলা ৪০ জনকে আসামি করে মামলা

০৮ আগস্ট ২০১৯, ২১:০৭

ক্রাইম সিলেট ডেস্ক :

Sharing is caring!

সিলেট নগরীর জল্লারপাড়স্থ পাঁচ ভাই রেস্টুরেন্টে তিন প্রবাসী যুবকের ওপর ছাত্রলীগ ক্যাডারদের হামলার ঘটনায় মামলা হয়েছে। নগরীর কোতোয়ালী থানায় মামলাটি দায়ের করেছেন ওই প্রবাসীদের চাচাতো ভাই মো. জাহাঙ্গীর আলম। মামলায় অজ্ঞাত ৩০-৪০ জনকে আসামি করা হয়েছে।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া।

তিনি বলেন, ‘বুধবার মামলা হয়েছে। ভিডিও ফুটেজ দেখে কয়েকজনকে চিহ্নিত করা হয়েছে। তাদের নাম-ঠিকানা সংগ্রহ করা হয়েছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

মামলা দায়েরকারী জাহাঙ্গীর আলম নগরীর বালুচার এলাকার রইছ আলীর ছেলে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাত ১১টার দিকে চাচাতো ভাই যুক্তরাজ্য প্রবাসী নাহিয়ান (১৮), হাসান (২০) ও রিমনকে (২৪) সাথে নিয়ে পাঁচ ভাই রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন জাহাঙ্গীর আলম। ওই সময় রেস্টুরেন্টের বাইরে থাকা ছাত্রলীগ ক্যাডাররা ওই প্রবাসী যুবকদের নিয়ে কটুক্তি করেন। এর প্রতিবাদ করলে প্রবাসী যুবকদের ওপর হামলা চালানো হয়। তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকারও ভাঙচুর করা হয়। ঘটনার পর পুলিশ পলাশ নামের এক যুবককে আটক করে।

মামলার এজাহারে জাহাঙ্গীর আলম উল্লেখ করেছেন, হামলকারীরা নাহিয়ান, হাসান ও রিমনের পরনে থাকা প্রায় ৪ লাখ ৩৫ হাজার টাকার স্বর্ণালঙ্কার, ১ লাখ ৮০ হাজার টাকা মূল্যের দুটি র‌্যাডো ঘড়ি এবং নগদ ৪৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়া প্রাইভেটকার ভাঙচুর করে ৬ লাখ টাকার ক্ষতিসাধন করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

  •  
  •  
  •  

আর্কাইভ

August 2019
S S M T W T F
« Jul    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
shares