বীরমুক্তিযোদ্ধা আব্দুল হান্নানের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন: বিভিন্ন মহলের শোক

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০১৯

বীরমুক্তিযোদ্ধা আব্দুল হান্নানের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন: বিভিন্ন মহলের শোক

Sharing is caring!

সাবেক সেনা অফিসার ও জৈন্তাপুর উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল হান্নান’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক।

গত ৬ আগষ্ট সকাল ১১টায় হঠাৎ করে অসুস্ত হয়ে পড়েলে রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মহান মুক্তিযোদ্ধের সূর্য সন্তান জৈন্তাপুর উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সেনা অফিসার মোঃ আব্দুল হান্নান ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহির রাজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৬ বছার, তিনি ২ ছেলে ও স্ত্রী সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

৭ আগষ্ট বুধবার সকাল ১০টায় ক্যাপ্টেন রশিদ স্কুল এন্ড কলেজ মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধানের পক্ষ হতে বীরমুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সেনা অফিসার আব্দুল হান্নানের কফিনে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন আশরাফের নেতৃত্ব সেনা সদস্যের বিশেষটিম এবং উপজেলা প্রশাসনের পক্ষ হতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌরীন করিম ও জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিকের নেতৃত্বে বীরমুক্তিযোদ্ধার কফিনে শ্রদ্ধাঞ্জলী অর্পন করা হয়। শ্রদ্ধাঞ্জলী অর্পন শেষে বাংলাদেশ পুলিশ বাহিনী ও সেনাবাহিনী সদস্যরা পৃথক পৃথক ভাবে রাষ্ট্রীয় সম্মান জানান মহান মুক্তিযোদ্ধে সক্রিয় অংশ নেওয়া এই সূর্ষ সন্তানকে।

বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হান্নানের নামাজে জানাজায় শরিকহন জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে বীরমুক্তিযোদ্ধা আফতাব আলী, সিদ্দিকুর রহমান, ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহী স¤্রাট, ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার, জৈন্তাপুর উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক লিয়াকত আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ বাবর, আ.লীগ নেতা আলা উদ্দিন, উপজেলা শ্রমীকলীগের সাধারণ সম্পাদক শওকত আলী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ, বিএনপি নেতা আব্দুস শুকুর, আব্দুল আহাদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, সাবেক অর্থ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল সহ মুক্তিযোদ্ধা বৃন্দ, উপজেলার সর্বস্থরের রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার ধর্মপ্রাণ মুসল্লিরা অংশনেন। জানাযা শেষে আসামপাড়া পাঞ্জেখানা কবরস্থানে সূর্য সন্তানের দাফন সমপন্ন করা হয়।

বীরমুক্তিযোদ্ধা আব্দুল হান্নানের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ-
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রবাসী ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী ইমরান আহমদ এম.পি শোক বার্তায় বলেন- বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান ছিলেন আমার অত্যান্ত কাছের মানুষ। তার মৃত্যুতে আমি গভীর ভাবে শোকাহত। তার অকাল মৃত্যুতে আমি সহ উপজেলার সর্বস্থরের মানুষ হারালো তাদের একজন প্রিয় অভিভাবকে। আমি তার বিদ্রোহী আত্মার মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। এছাড়া আরও যারা শোক প্রকাশ করেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান পলিনা রহমান, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি উপাদক্ষ্য শাহেদ আহমদ, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ, জৈন্তাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পক্ষে সাবেক কমান্ডার সিরাজুল হক, ডেপুুটি কমান্ডার আনোয়ার হোসেন, জৈন্তাপুর উপজেলা অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ সমিতি, জৈন্তাপুর ষ্টেশন বাজার সমবায় সমিতি, জৈন্তাপুর ষ্টোন ক্রাশার মালিক সমিতি, জৈন্তাপুর ট্রাক মালিক ও চালক সমবায় সমিতি।

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2019
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares