জকিগঞ্জকে মাদকমুক্ত করাই আমার প্রথম কাজ: ওসি মীর মো. আব্দুন নাসের

প্রকাশিত: ১২:১৩ পূর্বাহ্ণ, আগস্ট ৭, ২০১৯

জকিগঞ্জকে মাদকমুক্ত করাই আমার প্রথম কাজ: ওসি মীর মো. আব্দুন নাসের

Sharing is caring!

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি উচ্চারণ করেছেন। মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণের সময়সীমা বেধে দিয়ে তিনি বলেন, মাদকের ব্যাপারে কোন ছাড় দেয়া হবে না। জকিগঞ্জকে মাদকমুক্ত করাই আমার প্রথম কাজ। মঙ্গলবার জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

সিলেট পুলিশ সুপার কার্যালয়ের প্রশাসনিক বিভাগ ও মাদক সেলে দায়িত্বপালনকারী পুলিশ পরিদর্শক গত ৪ আগস্ট জকিগঞ্জ থানার ওসির দায়িত্ব গ্রহণ করেন।

সাংবাদিকদের তিনি জানান, এরই মধ্যে উপজেলার প্রতিটি বাজারে সভাকরে মাদকের বিরুদ্ধে জিরোট্রলারেন্স ঘোষণা করে আগামী শুক্রবারের মধ্যে মাদকের সাথে জড়িতদের আত্মসমর্পণের ঘোষণা দিয়েছেন। শুক্রবারের পর হইতে জকিগঞ্জে মাদকের বিরুদ্ধে টানা অভিযান পরিচালনা করা হবে। তিনি বলেন থানায় সেবা গ্রহীতাদের কোন ধরণের হয়রানী করা হবে না। থানায় সাধারণ ডায়েরী করতে ওসির অনুমতি ও টাকার প্রয়োজন হবে না। ভুক্তভোগীদের মামলা নেয়া হবে কোন তদবির ছাড়াই। থানায় কোন মিথ্যা মামলা নেয়া হবে না বলেও তিনি সাংবাদিকদের আশ্বাস দেন। নারী নির্যাতন মামলার ব্যাপারে পুলিশ অতিরিক্ত সতর্ক থাকবে।

দায়িত্ব পরিচালনায় সাংবাদিকসহ সকল মহলের সহযোগিতা কামনা করে বলেন, সীমান্ত এলাকা জকিগঞ্জকে নিরাপদ ও শান্তিপূর্ণ রাখতে সম্ভব সব ধরনের উদ্যোগ নেয়া হবে। দাদালদের কোন জায়গা হবে না থানায়।

এসময় উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সহ-সভাপতি এখলাছুর রহমান, সাংবাদিক শ্রীকান্ত পাল, এম. আব্দুল্লাহ আল মামুন, রহমত আলী হেলালী, এনামুল হক মুন্না, আল হাসিব তাপাদার, রিপন আহমদ, ফয়সল আহমদ, মেহেদী হেলাল, ওমর ফারুক।

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2019
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares