গোয়াইনঘাটের অপরাধ দমনে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত ওসি

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০১৯

গোয়াইনঘাটের অপরাধ দমনে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত ওসি

Sharing is caring!

গোয়াইনঘাটের কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ।

বুধবার বিকেলে ওসির কার্যালয়ে সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় ওসি আব্দুল আহাদ সীমান্ত জনপদ গোয়াইনঘাট উপজেলার আইনশৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, গোয়াইনঘাটে মাদক, জুয়াসহ সকল অপরাধের বিরুদ্ধে জিরোট্রলারেন্স ঘোষণা করেন।

তিনি বলেন থানায় সেবা গ্রহীতাদের কোন ধরণের হয়রানী করা হবে না। থানায় সাধারণ ডায়েরী করতে ওসির অনুমতি ও টাকার প্রয়োজন হবে না। কোন তদবির ছাড়াই ভুক্তভোগীদের মামলা নেয়া হবে। থানায় কোন মিথ্যা মামলা নেয়া হবে না বলেও তিনি সাংবাদিকদের আশ্বাস দেন। নারী নির্যাতন মামলার ব্যাপারে পুলিশ অতিরিক্ত সতর্ক থাকবে।

দায়িত্ব পরিচালনায় সাংবাদিকসহ সকল মহলের সহযোগিতা কামনা করে বলেন, সীমান্ত এলাকা গোয়াইনঘাটকে নিরাপদ ও শান্তিপূর্ণ রাখতে সম্ভব সব ধরনের উদ্যোগ নেয়া হবে। থানায় দাদালদের কোন জায়গা হবে না।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, থানার ওসি (তদন্ত) হিল্লোল রায়, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাবেক সভাপতি মনজুর আহমদ, সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন, বর্তমান যুগ্ম-সাধারণ সম্পাদক আলী হোসেন, মো. করিম মাহমুদ লিমন, সাংবাদিক হুমায়ুন আহমদ, মনসুর আলম, শাহ আলম, মিনহাজ মির্জা, কাউসার আহমেদ রাহাত।

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2019
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares