বিশ্বনাথে স্বামীকে সঙ্গে নিয়ে বৃদ্ধ বাবার ওপর মেয়ের হামলা

প্রকাশিত: 10:37 PM, August 4, 2019

বিশ্বনাথে স্বামীকে সঙ্গে নিয়ে বৃদ্ধ বাবার ওপর মেয়ের হামলা
বিশ্বনাথে টাকা ধার না দেওয়ায় স্বামীকে সঙ্গে নিয়ে বৃদ্ধ বাবা সোবহান শাহ (৯০) ওপর মেয়ে মনোয়ারা বেগম হামলা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় সোবহান শাহ মাথায় আঘাত পেলে তার পরিবারের সদস্যরা মনোয়ারাদের ওপর পাল্টা হামলা চালান। এতে মনোয়ারা বেগম ও তার স্বামী আক্তার হোসেনসহ আরও ৪ জন আহত হন। গতকাল শনিবার (৩ আগষ্ট) রাত ১০টার দিকে উপজেলার পুরানগাঁও গ্রামের এঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার রাতে স্বামী আক্তার হোসেনসহ কয়েকজনকে সঙ্গে নিয়ে মনোয়ারা বেগম তার বাবার ওপর হামলা চালান। সোবহান শাহর মেয়ে আহত আনরা বেগমসহ অপর দু’জন স্থানীয়ভাবে চিকিৎসা নিলেও গুরুতর আহত বাবা-মেয়ে ও জামাতাকে কাদিপুরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানাযায়, মনোয়ারা বেগমের ২৫ বছর বয়সী ছেলে আব্দুল কাদির ও ৩ মেয়ে নানাবাড়ি পুরানগাঁও গ্রামে বসবাস করেন। দু’বছর আগে তার স্বামী গিয়াস মারা যাওয়ায় নোয়াপাড়ার আক্তার হোসেনের সঙ্গে পালিয়ে বিয়ে করেন মনোয়ারা। পরে বাবার বাড়ি থেকে টাকা এনে বেকার স্বামীকে নিয়ে উপজেলার পূর্ব জানাইয়া গ্রামে ভাড়া থাকা শুরু করেন মনোয়ার। সম্প্রতি আবারও পিতার কাছে ৫০ হাজার টাকা ধার চাইলে তার পিতা সোবহান শাহ অপারগতা প্রকাশ করায় তার ওপর মেয়ে ও জামাতা হামলা করেন।
আহত সোবহান শাহ সাংবাদিকদের বলেন, ৫০ হাজার টাকা ধার না দেওয়ায় বাড়িতে গিয়ে তার ওপর হামলা চালানো হয়েছে।
তবে বিষয়টি অস্বীকার করে মনোয়ারা বেগম দাবি সাংবাদিকদের করেন, পারিবারিক কলহরে জেরে এই ঘটনা ঘটেছে। তার ওপরও হামলা চালানো হয়েছে বলে তিনি জানান।
বিশ্বনাথ থানার নবাগত অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, এ বিষয়ে মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2019
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..