গোয়াইনঘাটে কলেজ ছাত্রীকে উত্ত্যক্তকারী সেই বখাটে গ্রেপ্তার

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০১৯

গোয়াইনঘাটে কলেজ ছাত্রীকে উত্ত্যক্তকারী সেই বখাটে গ্রেপ্তার

Sharing is caring!

সিলেটের গোয়াইনঘাটে এক কলেজ ছাত্রীকে উত্ত্যক্তকারী এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ ব্যাপারে মামলা দায়েরও হয়েছে। 

থানায় মামলা দায়েরর পরই শনিবার (৩ আগস্ট) সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়। রোববার (৪ আগস্ট) দায়েরকৃত মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃত যুবকের নাম ইলিয়াছ আলী (২৬)। সে উপজেলার ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের পরগনা এলাকার ইসহাক মিয়ার ছেলে।

পুলিশ এবং ভিকটিমের পারিবারিক সূত্রে জানা যায়, গোয়াইনঘাট ডিগ্রী কলেজের ডিগ্রী ৩য় বর্ষের জনৈক ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত ইলিয়াছ। উত্ত্যক্তের কারণে ছাত্রীটি কলেজে আসা বন্ধ করে দেয়। এরই মধ্যে তার ডিগ্রী ৩য় বর্ষের পরীক্ষা শুরু হয়। পরীক্ষা চলাকালীন প্রতিদিন ঐ ছাত্রী তার বাবাকে নিয়ে গোয়াইনঘাট ডিগ্রী কলেজ পরীক্ষা কেন্দ্রে আসতো।

শনিবার (৩ আগস্ট) বিকেল ৫টায় পরীক্ষা দিয়ে বাড়ী ফেরার পথে গোয়াইনঘাট সিএনজি স্টেশনে ওই ছাত্রী এবং তার বাবার সাথে দেখা হয় ইলিয়াছের। বাবার সাথে ঐ ছাত্রীকে দেখে ইলিয়াছ ছাত্রীর বাবাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এসময় ছাত্রীর বাবা তার প্রতিবাদ করলে ইলিয়াছ তার উপর হামলা চালায়। এতে ছাত্রীর বাবা আফতাব উদ্দিন মাথা ফেটে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় অভিযান চালিয়ে ইলিয়াছকে গ্রেপ্তার করে থানা পুলিশ। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-০৪,তারিখ- ০৩/০৮/২০১৯ইং। গ্রেপ্তারকৃত বখাটে ইলিয়াছকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গোয়াইনঘাট থানার অফিসার (তদন্ত) হিল্লোল রায় ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বখাটে ইলিয়াছের বিরুদ্ধে এক ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে থানায় মামলা হয়েছে। তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2019
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares