কানাইঘাট থানার বিদায়ী ওসিকে সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০১৯

Sharing is caring!

কানাইঘাট সড়কের বাজার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির উদ্যোগে সিলেটের কানাইঘাট থানার বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার বিকেল ৩টায় স্কুল অডিটোরিয়ামে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কানাইঘাট থানার নবাগত অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম। স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক এম তাজিম উদ্দিনের সভাপতিত্বে ও স্কুলের সহকারী শিক্ষক মাওঃ আব্দুল আহাদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব কানাইঘাট থানার বিদায়ী অফিসার ইনচার্জ আব্দুল আহাদ, দিঘীরপাড় ইউপির চেয়ারম্যান আলী হোসেন কাজল, স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মতিন, দিঘীরপাড় ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল বাছিত, কানাইঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন, উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি খাজা আজির উদ্দিন, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের ভারপ্রাপ্ত আহŸায়ক আব্দুল ওয়াদুদ দুদু, ম্যানেজিং কমিটির সদস্য নুরুল হক, ছয়ফুল আলম, কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মামুন উদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক গোলাম মোস্তফা রাসেল, ছাত্রনেতা আশিক উদ্দিন।

স্কুলের অভিভাবক এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, রাজনৈতিক মহল ও বিপুল সংখ্যক শিক্ষার্থীদের উপস্থিতিতে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কানাইঘাট থানার নবাগত অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, থানার বিদায়ী অফিসার ইনচার্জ আব্দুল আহাদ তার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন এবং কানাইঘাটের সার্বিক আইন শৃংখলা পরিস্থিতির উন্নতি সাধন এবং সকলের সাথে সুসম্পর্ক বজায় রেখে পুলিশ ও জনতার মধ্যে সেতুবন্ধন সৃষ্টি করায় আজ তাকে আপনারা সংবধনা প্রদান করছেন। এর মাধ্যমে প্রমানিত হয়েছে যারা ভাল কাজ করে থাকেন মানুষ তাদের সম্মান দিতে জানে।

তিনি আরো বলেন, আমি আপনাদের একজন সেবক হিসাবে সরকারী দায়িত্ব পালনের জন্য এখানে যোগদান করেছি। আমি আমার উপর অর্পিত দায়িত্ব সত্যতা ও নিষ্ঠার সাথে পালনের চেষ্টা করব। আপনারা যদি আমাকে সহযোগিতা করেন তাহলে কানাইঘাট শান্তির জনপদে পরিনত করব। এখানে কোন ধরনের অপরাধী, সমাজবিরোধী, রাষ্ট্রবিরোধী, মাদক ব্যবসায়ী, মাদকসেবি, গাঁজাকুর, জোয়াড়ী, ইভটিজার, চোরাকারবারী, গুজব প্রচারকারী, নারী নির্যাতনকারী ও সন্ত্রাসী অপরাধীদের স্থান এখানে হবে না।

স্কুলের শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, বাবা মা’র উপদেশ মেনে চলতে হবে, শিক্ষকদের সম্মান করতে হবে। তোমাদেরকে বখাটেরা ইভটিজিংয়ের চেষ্টা করলে আমাকে ফোন দেবে পুলিশ তোমাদের চারপাশে এসে উপস্থিত হবে। সংবর্ধিত বিদায়ী অতিথি আব্দুল আহাদ বলেন, কানাইঘাটে আড়াই বছরের উপরে দায়িত্ব পালন করেছি। সকলের সহযোগিতার কারনে শান্তি শৃংখলা বজায় রাখার চেষ্টা করেছি। কানাইঘাটের মানুষ অত্যন্ত ধর্মপ্রান, সহজ সরল, অতিথিপরায়ন, পুলিশকে তারা সকল কাজে সহযোগিতা করে থাকেন। এখানকার মানুষের কথা আমি সব সময় স্মরন রাখব। দায়িত্ব পালনে কাহারো প্রতি অজান্তে দুঃখ-কষ্ট দিয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য তিনি সকলের প্রতি আহŸান জানান। অনুষ্ঠান শেষে নবাগত অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম কে স্কুল ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ ও শিক্ষক মন্ডলী ফুলের তোড়া দিয়ে বরন করে নেন এবং বিদায়ী ও নবাগত অফিসার ইনচার্জকে সম্মাননা ক্রেস্ট সহ নানা ধরনের উপহার সামগ্রী প্রদান করা হয়। এ ছাড়া নবাগত অফিসার ইনচার্জ ও বিদায়ী আব্দুল আহাদ কে দিঘীরপাড় ইউনিয়নবাসীর পক্ষ থেকে ইউনিয়ন পরিষদের বিদায়ী শুভেচ্ছা ও সম্মাননা প্রদান করেন ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2019
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares