সিলেট নগরীতে হিজড়াদের হামলায় দুই পুলিশ আহত

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০১৯

সিলেট নগরীতে হিজড়াদের হামলায় দুই পুলিশ আহত

Sharing is caring!

সিলেট নগরীতে হিজড়াদের হামলায় আহত হয়েছেন ট্রাফিক পুলিশের ২ কনস্টেবল। শনিবার (৩ আগস্ট) বিকাল পৌনে ৪ টাড় দিকে নগরীর জিন্দাবাজারস্থ সিটি সেন্টারের সামনের হাওয়াপাড়ার প্রবেশ মুখে এ ঘটনা ঘটে। আহত দুই পুলিশ কনস্টেবল হলেন মারুফ (২৩) ও কাজল (২৭)।

এদের মধ্যে মারুফের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেটের ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর কাজলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানিয়েছেন জিন্দাবাজারের দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট জয়ন্তচন্দ্র দাস।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- বিকাল আনুমানিক পৌনে ৪ টাড় দিকে জিন্দাবাজার থেকে চৌহাট্টা সড়কে ব্যাপক যানজট ছিলে। এমন যানজটের মধ্যেও চৌহাট্টার দিক থেকে উল্টোপথে আসছিল একটি সিএনজি। তখনই এগিয়ে যান একজন ট্রাফিক সদস্য। সিটি সেন্টারের সামনে আসার পর সিএনজি আটকিয়ে হাওয়াপাড়া সড়কে ঢুকার কথা বলেন ট্রাফিক কনস্টেবল মারুফ। তখনই সিএনজির ভিতরে থাকা দুইজন হিজড়া চড়াও হন মারুফের উপর। এক পর্যায় গাড়ি থেকে নেমে দুই হিজড়া মিলে তাকে কিল ঘুসি মারতে থাকেন। তখন এগিয়ে আসেন অপর কনস্টেবল কাজল। তিনি এসে দুই হিজড়াকে থামাতে চাইলে তাকেও মারধর করেন দুই হিজড়া। এসময় তারা সড়কের পাশে সংস্কার কাজে ব্যবহারের জন্য রাখা ছোট একটি বাঁশ দিয়েও দুই ট্রাফিক কনস্টেবল মারতে থাকেন। পরে জনগণ এগিয়ে আসলে হিজড়ারা পালিয়ে যায়।

এ ঘটনায় কন্ট্রোলরুমের মাধ্যমে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলে জানান ট্রাফিক সার্জেন্ট জয়ন্তচন্দ্র দাস।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2019
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares