প্রচ্ছদ

ঢাকা থেকে শ্রীমঙ্গলের দুই প্রতারক গ্রেপ্তার

০৩ আগস্ট ২০১৯, ১৮:২৮

ক্রাইম সিলেট ডেস্ক :

Sharing is caring!

বিভিন্ন লোভনীয় বার্তা দিয়ে শ্রীমঙ্গলের সাধারণ মানুষের কাছ থেকে প্রায় ১০ কোটি টাকা হাতিয়ে নেয়ার ২ হোতাকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। শুক্রবার (২ আগস্ট) বিকাল বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত এএসপি মো. আব্দুল খালেক ও এএসপি একেএম কামরুজ্জামানের নেতৃত্বে র‍্যাব-৯, সিপিসি-২ এর শ্রীমঙ্গল ক্যাম্পের একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মৌলভীবাজার উপজেলার জগতপুর গ্রামের মৃত সুনাউর মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম (৪০) ও হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার হাজিমাবাদ গ্রামের মাসুদ রানা (৪৬)।

র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃত দুইজন ৩ হাজার কোটি টাকার দুর্লভ একটি বস্তু আমেরিকায় বিক্রি করা হয়েছে যার সাথে গোপনে প্রধানমন্ত্রীও জড়িত। কিন্তু টাকা নিতে হলে ৩ শতজন সদস্যসহ স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের মাধ্যমে ১ শত কোটি টাকার ফান্ড আমেরিকা সরকারকে উপস্থাপন করতে হবে। প্রত্যেক সদস্য এই ৩ হাজার কোটি টাকার ভাগ পাবেন এমন মিথ্যা প্রলোভন দেখিয়ে শ্রীমঙ্গল এলাকার সাধারণ মানুষের কাছ থেকে প্রায় ১০ কোটি টাকা হাতিয়ে নিয়েছে। এমনকি তারা বিভিন্ন সরকারি কর্মকর্তার সিল ও স্বাক্ষর জাল করে মানুষের ভূমি ও সম্পদ আত্মসাৎ করার চেষ্টা করছিলো। তাই গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের ঢাকা মেট্রোপলিটন পুলিশের পল্টন থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর পরিচালক (গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

শ্রীমঙ্গল থেকে প্রতারক চক্রেকে আটক করেছে র‍্যাব ৯ এবিষয়ে কথা বলছেন র‍্যাব ৯ এ-র মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ও এ এস পি সত্যজিৎ।

Posted by Syl News BD on Friday, August 2, 2019

  •  
  •  
  •  

আর্কাইভ

August 2019
S S M T W T F
« Jul    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
shares