মাদক ব্যবসায়ী ‘সাহসী হিরো আলম’ গ্রেফতার

প্রকাশিত: 12:39 AM, July 30, 2019

মাদক ব্যবসায়ী ‘সাহসী হিরো আলম’ গ্রেফতার

Sharing is caring!

মাদক ব্যবসায় জড়িত থাকার অপরাধে সাহসী হিরো আলম গ্রেফতার। আসলে বাস্তবে নয় এটা ‘সাহসী হিরো আলম’ ছবির সোটিংয়ের একটি চিত্র।

বর্তমান সময়ের জনপ্রিয় বিনোদন ব্যক্তিত্ব হিরো আলম। এক সময় বগুড়ার ডিস ব্যবসায়ী হিসেবে পরিচিত ডিস আলম আজ হিরো আলম নামে খ্যাত। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে নানা মাধ্যমে আলোচিত, সমালোচিত হিরো আলম কখনো অভিনেতা হিসেবে, কখনো বা মডেল হিসেবে নিজেকে তুলে ধরেছেন। এবার সেই হিরো আলমের প্রযোজনায়, বিখ্যাত নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর নির্মাণে এবং এ আর মুকুল নেত্রবাদীর পরিচালনায় মুক্তি পেতে যাচ্ছে ‘সাহসী হিরো আলম’ নামে ব্যতিক্রমী ছায়াছবি।

ইতোমধ্যে এই ছবি নিয়ে ভক্ত ও সাধারণ মানুষদের মধ্যে চলছে ব্যাপক গুঞ্জন। ‘সাহসী হিরো আলম’ নামের ছবিটি মুক্তির অপেক্ষায় উৎসাহেরও কমতি নেই সাধারণ মানুষদের।

হিরো আলম জানান, তার প্রযোজিত সিনেমা ‘সাহসী হিরো আলম’-এ অভিনয় করবেন তিনজন চিত্রনায়িকা। কাহিনী নিজের লেখা আর সংলাপ পি জে মোস্তফার। গান থাকছে পাঁচটি। ছবিটির শুটিং শুরু হবে চলতি মাসের শেষ দিকে পূবাইলে।

হিরো আলম আরও বলেন, এবারই প্রথম চলচ্চিত্রের প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। আর আমার বিপরীতে তিনজন নায়িকা অভিনয় করবেন। এর মধ্যে দু’জন নায়িকা বেশ পরিচিত মুখ। আমি তাদের নাম এখন বলবো না।
জানা যায়,ছবির শুটিং প্রায় শেষের দিকে এবং ঈদেই মুক্তির ব্যাপারে আশাবাদী হিরো আলম।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares