নগরীর কলাপাড়ায় দুর্বৃত্তদের হামলায় ব্যবসায়ী আহত

প্রকাশিত: ১২:১৩ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০১৯

নগরীর কলাপাড়ায় দুর্বৃত্তদের হামলায় ব্যবসায়ী আহত

Sharing is caring!

সিলেট নগরীর শেখঘাট কলাপাড়ায় দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তদের হামলায় কলাপাড়ার কামাল মিয়ার ছেলে মৎস ব্যবসায়ি আলামিন মিয়া (২৮) নামের একজন গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (২৮ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর কলাপাড়া এলাকার জামাল আহমদ ওরফে টাইগার জামালের নেতৃত্বে ৫/৭ জনের সংঘবদ্ধ লোকজন মৎস ব্যবসায়ী আলামিন মিয়ার দোকানে হঠাৎ হানা দিয়ে চাদা দাবি করে।

কিন্তু আলামিন মিয়া চাদা দিতে অপারগতা স্বীকার করলে জামাল আহমদ ওরফে টাইগার জামাল এবং তার সঙ্গীয় লোকজন মিলে সঙ্গে থাকা লোহার পাইপ, হকি স্টিকসহ বিভিন্ন দেশিয় অস্ত্রদিয়ে আলামিনকে এলোপাতাড়িভাবে মারধর করে গুরুতর আহত করে এবং প্রাণনাশের হুমকি দেয়। পরে স্থানীয় জনগণের সহযোগিতায় তাকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে সে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। সিলেট কোতোয়ালি থানার এস আই এবায়দুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। তবে ঘটনাস্থল থেকে কাউকে আটক করতে পারিনি। এখন কোনো অভিযোগ আমাদের কাছে আসে নি, অভিযোগ পেলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares