জৈন্তাপুরে পৃথক পৃথক অভিযানে আটক ৯

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০১৯

জৈন্তাপুরে পৃথক পৃথক অভিযানে আটক ৯

Sharing is caring!

সিলেটের জৈন্তাপুরে র‌্যাব ও থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৫ জন ডকাত ও মাদক ব্যবসায়ী আটক ও জনতার ৪ গরুচোর আটক করে গণ ধোলাই দিয়ে পুলিশের কাছে হস্তান্তর। আটককৃতদের আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে যানাযায়- জৈন্তাপুর মডেল থানার এস.আই আজিজুল ইসলামের নেতৃত্বে উপজেলার উত্তরকাঞ্জর গ্রামে অভিযান পরিচালনা করে মৃত হরমুজ আলী বাটুলের ছেলে মনতাসির আলী গগন (৫৫) নামের চিহ্নিত ডাকাত সদস্যকে আটক করা হয়। আটককৃত গগন ডাকাতের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। অন্যদিকে জৈন্তাপুর মডেল থানার এ.এস.আই মনির এর নেতৃত্বে সঙ্গীয় ফৌস নিয়ে উপজেলার ফতেপুর(হরিপুর) ইউনিয়নের দলইপাড়া বাঘেরখাল গ্রামে গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে জিআর ২২২/১৭ মামলার পলাতক আসামী চিহ্নিত চোর মৃত আব্দুল মালিকের ছেলে আব্দুল হান্নান (৩২) কে আটক করা হয়। অপরদিকে চিকনাগুল ইউনিয়নে গরু চুরি করার প্রক্কালে স্থানীয় জনতা ৪ জন গরুচোর কে গণধোলাই দিয়ে জৈন্তাপুর থানা পুলিশকে খবরদেয়। খবর পেয়ে থানা পুলিশের এস.আই আজিজুল ইসলাম ঘটনাস্থলে পৌছালে এলাকাবাসীর আটককৃতদের পুলিশের হাতে তুলে দেয়। আটককৃতরা হল ফেঞ্চুগঞ্জ উপজেলার কাটালপুর তেরাকুরী গ্রামের আব্দুর রহমানের ছেলে আব্দুল আহাদ আব্দুল্লাহ (২৬), ফেঞ্চুগঞ্জ কাটালপুর গ্রামের জহির আলীর ছেলে জুবের আহমদ (২০), ফেঞ্চুগঞ্জ কাটালপুর উত্তরপাড়া গ্রামের মৃত কমর উদ্দিনের ছেলে সালাহ উদ্দিন (২৬) ও ফেঞ্চুগঞ্জ উপজেলার কাটালপুর হাজিগঞ্জ গ্রামের মৃত মিছির আলীর ছেলে ইসকন্দর আলী উরফে ইসা মিয়া (৫০)।

এছাড়া র‌্যাব-৯ এর অভিযানে উপজেলার চারিকাটা ইউনিয়নের বালীদাঁড়া (সিঙ্গারির পার) এলাকা হতে ৩ জন ইয়াবা ব্যবসায়ী কে ৩৭৬ পিছ ইয়াবা সহ আটক করে জৈন্তাপুর মডেল থানায় সোপর্দ্দ করা হয়। আটককৃতরা জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের সরুফৌদ গ্রামের মোঃ ফারুক আহমদের ছেলে রাসেল আহমদ (২২), নয়াখেল দক্ষিণ গ্রামের মোঃ আব্দুর রবের ছেলে মোঃ মোখলেছুর রহমান (২৪) ও কানাইঘাট উপজেলার বড়বন্দ সিঙ্গারীরপাড় গ্রামের সামছুল হকের ছেলে মোঃ আনছার আলী (১৮)।

জৈন্তাপুর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ খান মোঃ মইনুল জাকির বলেন- গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ পৃথক পৃথক অভিযান পরিচালনা করে চিহ্নিত ডাকত দলের ১ সদস্য সহ থানা পুলিশ ৬ জনকে আটক করি। অপরদিকে ইয়াব সহ র‌্যাবের হাতে আটক ৩জনকে আদালতের মাধ্যেমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন আইন শৃংঙ্খলা বজায়, চুরি, ডাকাতি ও মাদক মুক্ত রাখতে জৈন্তাপুর মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা অভ্যহত রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares