বিশ্বনাথে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৫

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৯

বিশ্বনাথে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৫

Sharing is caring!

সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ১২০ গ্রাম গাঁজাসহ দুইজন ও পলাতক তিন আসামিকে গ্রেপ্তার করে। গতকাল শনিবার রাতে থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন-পলাতক আসামি উপজেলার অলংকারি ইউনিয়নের টেংরা চানপুর গ্রামের মোনাফর আলীর ছেলে মতিন মিয়া, বিশ্বনাথ সদর ইউনিয়নের ধীতপুর গ্রামের আবদুল হান্নানের ছেলে হানিফ আলী, সরুয়ালা গ্রামের কালু মিয়ার ছেলে রিয়াজুল, গাঁজাসহ দশঘর ইউনিয়নের রায়কেলি গ্রামের উস্তার আলীর ছেলে আয়াতুল হোসেন ও একই গ্রামের মৃত চান্দ আলীর ছেলে আছমান আলী। গ্রেপ্তারকৃত পলাতক আসামিদের বিরুদ্ধে থানায় পৃথক পৃথক মামলা রয়েছে।
থানা পুলিশ সূত্রে জানাগেছে, বিশ্বনাথ থানা পুলিশের বিশেষ অভিযানকালে গাঁজাসহ দুইজন ও পলাতক তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত পলাতক আসামি মতিন মিয়ার বিরুদ্ধে মামলা নং জিআর ২২২/১৮ইং, হানিফ আলীর মামলা নং জিআর ৬৪/১৬ইং, রিয়াজুলের বিরুদ্ধে মামলা নং ১৭৬/১৮ইং। আদালতে তাদের বিরুদ্ধে এসব মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি করেন। এরপর থেকে আসামিরা পলাতক ছিলেন। অপর গ্রেপ্তারকৃত আয়াতুল হোসেন ও আছমান আলীকে মাদকের আস্তানায় অভিযান চালিয়ে গাঁজাসহ আটক করা হয়। শনিবার রাতেই গ্রেপ্তারকৃত দু’জনসহ ৫ জনের নাম উল্লেখ করে বিশ্বনাথ থানার উপ-পরিদর্শক আফতাবুজ্জামান রিগ্যান বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলা নং ২২।
মাদক ও পলাতক আসামিসহ ৫জন গ্রেপ্তারের সত্যতা স্বীকার করেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, গ্রেপ্তারকৃতদের আজ রবিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares