ইউএনও’র স্ত্রীর মোবাইল উদ্ধারে ৬ ডুবুরি পানিতে

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০১৯

ইউএনও’র স্ত্রীর মোবাইল উদ্ধারে ৬ ডুবুরি পানিতে

Sharing is caring!

স্ত্রীকে সঙ্গে নিয়ে বন্যা পরিস্থিতি দেখতে গিয়েছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। বন্যা কবলিত একটি গ্রামের সেতুর ওপরে দাঁড়িয়ে পানি দেখছিলেন তারা। হঠাৎ ওই কর্মকর্তার স্ত্রী সেলফি তুলতে গেলেই বাধে বিপত্তি। হাত ফসকে পানিতে পড়ে যায় সাধের মোবাইল ফোনটি। মোবাইল হারিয়ে বিষণ্ন স্ত্রীর কষ্ট মেনে নিতে পারেননি ওই কর্মকর্তা।

সঙ্গে সঙ্গে খবর পাঠান উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনে। ছুটে আসে ছয় সদস্যের ডুবুরি দল। অবশেষে কয়েক ঘণ্টা চেষ্টার পর উদ্ধার করা হয় হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি।

এমন ঘটনা ঘটেছে মাদারগঞ্জ উপজেলায়।

বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম স্ত্রীকে সঙ্গে নিয়ে উপজেলার সিধুলী ইউনিয়নের চরলোটাবর গ্রামে বন্যা পরিস্থিতি দেখতে গেলে এই ঘটনা ঘটে। ইউএনওর ফোন পেয়ে মাদারগঞ্জ ফায়ার সার্ভিসে ডুবুরি না থাকায় জামালপুর থেকে ডুবুরি দল নিয়ে আসা হয়।

একদিন পর গত শুক্রবার মাদারগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সুমন মিয়ার নেতৃত্বে ছয় সদস্যের ডুবুরি দল কয়েকঘণ্টা অভিযান চালিয়ে মোবাইলটি উদ্ধার করেন।

এ ব্যাপারে ইউএনও আমিনুল ইসলাম জানিয়েছেন, স্যামস্যাং গ্যালাক্সি এস-১০ মডেলের মোবাইল ফোনটি তার স্ত্রীর খুবই পছন্দের। এজন্য সেটি উদ্ধারে ফায়ার সার্ভিসের সাহায্য নেওয়া হয়েছে।

মোবাইল উদ্ধার কার্যক্রম চলার সময় ব্রিজটির আশেপাশে প্রচুর উৎসাহী মানুষের ভিড় তৈরি হয়। ঘটনাটি এলাকায় বেশ আলোড়ন তৈরি করেছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares