গোয়াইনঘাটে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি

প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

গোয়াইনঘাটে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি

Sharing is caring!

সারা দেশের ন্যায় সিলেটের গোয়ানঘাট উপজেলায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল’র নেতৃত্বে উপজেলা কমপ্লেক্স থেকে এক বর্নঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স’এ দির্ঘ দিনের জমে থাকা আবর্জনা পরিস্কারের মধ্যে দিয়ে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের সূচনা করা হয়েছে।

”নিজ আঙ্গিনা পরিস্কার রাখি,সবাই মিলে সুস্থ থাকি” পরিবেশ রাখি পরিস্কার বন্ধ করি মশার বিস্থার,ডেঙ্গুমুক্ত দেশ চাই,পরিস্কার পরিচ্ছন্নতা বিকল্প নাই” এই প্রদিপাদ্যকে সামনে রেখে। গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি ও পরিস্কার সপ্তাহে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের ( ভারপ্রাপ্ত) চেয়াম্যান মোছাঃ আফিয়া বেগম,উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান গোলাম আম্বিয়া কয়েছ,গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. রেহান উদ্দিন,পিআইও বাধন কান্তি সরকার, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এমএ মতিন,যুগ্ম- সাধারণ সম্পাদক মো.আলী হোসেন,জনি চক্রবর্তী (সিএ) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়,উপজেলা পরিসংখ্যানবিদ আব্দুল মালেক, নিরাপদ খাদ্য পরিদর্শক রমজান আলী সৈয়দ আবুল হোসেন ছাড়াও বিভিন্ন এনজিও প্রতিনিধি।

নিজে বাচঁতে এবং গোঠা সমাজকে বাচাঁতে সমাজের সকল স্থরের জনসাধারনের সচেতনতা এবং সহযোগিতা কামনা করা হয়। র‌্যালিতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং হাসপাতালের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা অংশ গ্রহন করেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares