ছেলেধরা গুজব প্রতিরোধে এসএমপি’র সচেতনতামূলক মাইকিং

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০১৯

ছেলেধরা গুজব প্রতিরোধে এসএমপি’র সচেতনতামূলক মাইকিং

Sharing is caring!

পদ্মা সেতুর জন্য মানুষের মাথা লাগবে- এই গুজবকে কেন্দ্র করে ‘ছেলেধরা’র বিষয়টি এখন টক অব দা কান্ট্রি। আর এমন অযৌক্তিক গুজবে বিশ্বাস করা কিছু মানুষের হাতে সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে বেশ কয়েকজন নিহত হয়েছেন। এমন গুজব না ছড়িয়ে এবং ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি বা কোনোরকম মারধোর না করতে নগরীতে সচেতনতামূলক মাইকিং করেছে সিলেট মহানগর পুলিশ (এসএমপি)।

গুজব ছড়াবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না” স্লোগান নিয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশ কর্তৃক পদ্মা সেতু নিয়ে ছেলেধরা গুজব প্রতিরোধে সিলেট শহরের বিভিন্ন স্থানে মাইকিং ও প্রচার প্রচারণা চালানো হচ্ছে। মাইকিংয়ে বলা হয়, কোনো প্রকার গুজবে কান দিবেন না এবং গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করবেন না। গুজবে বিভ্রান্ত হয়ে ছেলেধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না। বুধবার (২৪ জুলাই) এসএমপি’র ৬টি থানা এলাকায় ৬টি সিএনজি অটোরিকশা যোগে এ মাইকিং করছেন পুলিশ কর্মকর্তারা।

তাছাড়া এসএমপি’র প্রতিটি থানার এসি, অফিসার ইনচার্জ, ওসি তদন্ত ও পুলিশ কর্মকর্তারা মেট্রোপলিটন এলাকার প্রতিটি স্কুলে গিয়ে সচেতনতা সভা করছেন বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা ।

তিনি আরো জানান, আগামী শুক্রবার সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে প্রতিটি মসজিদেও ছেলেধরা সম্পর্কিত গুজব না ছড়ানোর জন্য সচেতনতামূলক বক্তব্য প্রদানের জন্যও আহ্বান জানানো হয়েছে ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares