আলমপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে সহপাঠীর আঘাতে শিক্ষার্থী নিহত

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০১৯

আলমপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে সহপাঠীর আঘাতে শিক্ষার্থী নিহত

Sharing is caring!

সিলেটের দক্ষিণ সুরমার আলমপুরের কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে সহপাঠীর আঘাতে নিহত হয়েছেন তানভীর আহমদ নামের এক শিক্ষার্থী। বুধবার সকালে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এ হামলার ঘটনা ঘটে। বিকেলে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

নিহত তানভীর আহমদের বাড়ি গোলাপগঞ্জের হেতিমগঞ্জে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটলে দুপুরে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। বিকেলে ঢাকায় যাওয়ার ফতে তিনি মারা যান।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার আহমদ বলেন, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষার্থীর তানভীরের জুতা কয়েকদিন আগে হারিয়ে যায়। এনিয়ে ওই প্রতিষ্ঠানের আরেক শিক্ষার্থী কামরানের সাথে তার তর্কাতর্কি হয়। এ ঘটনার জের ধরে আজ সকালে তানভীরের উপর হামলা চালিয়ে কাঠের টুকরো দিয়ে তাঁর মাথায় আঘাত করা হয়। সাথেসাথেই সে মাটিয়ে লুটিয়ে পড়ে। বিকেলে ঢাকায় যাওয়ার পথে সে মারা যায় বলে শুনেছি।

সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ ওয়ালিউল্লা মোল্লা বলেন, আমি ঢাকায় ছিলাম। সকালে দুই ছাত্রের মধ্যে তর্কাতর্কি থেকে একজনকে মারধর করা হয়েছে বলে শুনেছি। হামলার খবর পেয়ে আমাদের শিক্ষকরা আহত ছঅত্রকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares