সুনামগঞ্জে যুবকের গলা ও পেট কাটা লাশ উদ্ধার

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯

সুনামগঞ্জে যুবকের গলা ও পেট কাটা লাশ উদ্ধার

Sharing is caring!

সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর-অচিন্তপুর সড়কের পাশে অলি আহমদ (৩২) নামের যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের গলা ও পেট কাটা এবং বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন রয়েছে।

রবিবার সকালে উপজেলার লালপুর গ্রামে এই গলাকাটা লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যাক্তির দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের আসামোড়া গ্রামের গোলাফ মিয়ার ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, লালপুর গ্রামের রাস্তার পাশে সকালে স্থানীয় লোকজন যুবকের লাশটি পরে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পুলিশ এসে যুবকের মরদেহ উদ্ধার করে। তাৎক্ষণিক পুলিশ সুপার মোহাম্মদ বরকতুল্লাহ খানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পুরিদর্শন করেন। লাশটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পরিদর্শন কালে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জয়নাল আবেদীন, সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ শহিদুর রহমান, জেলা স্পেশান ব্রাঞ্চ’র ওসি আব্দুল লতিফ তরফদার, জেলা গোয়েন্দা সংস্থার (ডিভি ওসি) কাজি মুক্তাদির হোসেন, গৌরারং ইউপি চেয়ারম্যান ফুল মিয়া, ওসি তদন্ত আব্দুল্লাহ আল মামু, ওসি অপারেশ মোর্শেদ আলম প্রমুখ।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান জানান, সকালে এলকাবাসির কাছ থেকে খবর পেয়ে এসে মরদেহ উদ্ধার করা হযেছে। নিহতের গলা, মাথা ও পেট কাটাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের অনেক চিহ্ন রয়েছে। কেউ মেরে পানিতে ফেলে দিয়েছে বলে আপাতত ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares