সিলেটে সেনানিবাসের সামনেই চলছে অশ্লীল নৃত্য: টনক নড়ছে না প্রশাসনের

প্রকাশিত: 9:02 PM, July 21, 2019

সিলেটে সেনানিবাসের সামনেই চলছে অশ্লীল নৃত্য: টনক নড়ছে না প্রশাসনের

Sharing is caring!

সিলেট জালালাবাদ সেনানিবাস এলাকার বটেশ্বরে দৃষ্টি প্রতিবন্ধীদের সাহায্যার্থে ব্যানারে শিল্প পণ্য মেলায় সার্কসের নামে চলছে অশ্লীল নৃত্য প্রদর্শণ। মেলায় সার্কাসের নামে সাধারণ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার এটি একটি বিশেষ কৌশল করেছে আয়োজকরা। মেলাটি আয়োজন করেছে বাংলাদেশ দৃষ্টি প্রতিবন্ধী কল্যাণ সোসাইটির সভাপতি এম.এম. মোশারফ হোসেন। তিনি সিলেট মেট্রোপলিট্রন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্য এম. এ মঈন খান বাবলুর বিশ্বস্ত লোক বলে একাধীক সূত্র জানিয়েছে। তবে এই মেলায় কোনো ধরণের সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন বাবলু। এদিকে প্রশাসনের নীরব ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়রা। তারা বলছেন প্রশাসনকে ম্যানেজ করেই মেলায় অশ্লীল নৃত্য নাচ চলছে।

গত ক’দিন থেকে খাদিমনগর ইউনিয়নে করিয়েছেন মাইকিং করছেন এবং মেলা প্রাঙ্গনে সাটানো হয়েছে পোস্টার। সার্কাস প্রাঙ্গন ঘুরে দেখা যায়, যাত্রাবালার কিছু ডেন্সারকে দিয়ে করানো হচ্ছে অশ্লীল নৃত্য নাচ। স্ট্যাইজ ছাড়া সার্কাস গ্রাউন্ডের মাটিতে লাফিয়ে লাফিয়ে অশ্লীর ভঙ্গিতে চলছে নৃত্য।

এদিকে মাইকিং শুনে বিভিন্ন এলাকার উঠতি বয়সের ছেলেরা, স্কুল কলেজ পড়ুয়া ছাত্ররা মেলা প্রাঙ্গণে অশ্লীল নৃত্য দেখতে ভিড় করছে। বিষয়টি নিয়ে অভিভাবক মহলও ক্ষোভ প্রকাশ করছেন। সেনানিবাসের মতো গুরুত্বপূর্ণ স্থানে এরকম অশ্লীল নৃত্য চলছে কিন্তু প্রশাসনের কোনো ধরণের বাধা প্রদান না করায় তারা অবাক হচ্ছেন বলে মন্তব্য করছেন।

সূত্র জানিয়েছে, মেলার প্রবেশ টিকিটের উপর প্রতিদিন র‌্যাফেল ‘ড্র’ নামক জুয়ার জন্য প্রসাশনের অনুমতি আনতে ব্যর্থ হয়ে আয়োজকরা এবার আওয়ামী লীগের প্রভাবশালী কিছু নেতাদের দিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের অনুমতি আনতে চেষ্টা করছেন। তাদের লবিংও চলছে। এদিকে মেলায় অশ্লীল নৃত্যের বিষয়টি জানেন না বলে জানিয়েছেন শাহপরাণ (র.) মডেল থানা।

সূত্র-নিউজ মিরর

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares