সিলেটে কাবা শরীফ নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট, সিএনজি চালক গ্রেপ্তার

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯

সিলেটে কাবা শরীফ নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট, সিএনজি চালক গ্রেপ্তার

Sharing is caring!

সিলেটে কাবা শরীফ নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট করায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২০ জুলাই) বিকাল ৪টায় নগরীর মজুমদারী এলাকায় জনতা তাকে আটক করে পরে এয়ারপোর্ট থানা পুলিশের হাতে তোলে দেন।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম-অকিল কুমার বিশ্বাস (২৭)। তিনি নেত্রকোনা সদর এলাকার গরুহাটা নিউ টাউনের অনিল চন্দ্র বিশ্বাসের ছেলে। বর্তমানে তিনি নগরীর চৌকিদেখি এলাকায় বসবাস করছেন।

অনিল মজুমদারী সিএনজি-অটোরিকশা স্ট্যান্ডের সিএনজি চালক বলে জানা গেছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, গ্রেপ্তার অকিল কুমার বিশ্বাস তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে কাবা ঘরের ছবি ও শিবের ছবি যুক্ত করে একটি পোস্ট দেন। এ পোস্টে তিনি মন্তব্য করেন ‘মক্কা মদিনা প্রথমে ছিল শিবের মন্দির-প্রমাণ মিলল। Makka Madina shivling Mystery in bangla’। এ মন্তব্যের পর তিনি প্রথমে পোস্টটি অন্যান্য অটোরিকশা চালকদের তার নিজের মোবাইল ফোন থেকে সরাসরি দেখাতে থাকেন। এই পোস্ট ফেসবুকে বিভিন্নজন শেয়ার করায় উত্তেজনামূলক মন্তব্য করতে থাকেন।

আম্বরখানা-সালুটিকর শাখা সিএনজি-অটোরিকশা চালক সমিতির সভাপতি আবুল হোসেন খান তাকে ডাক দিলে সে ওই পোস্টটি ডিলিট করে মোবাইল বন্ধ করে দেন। এ সময় তিনি এই আপত্তিকর পোস্ট ফেসবুকে করেছেন বলে স্বীকার করেন।

তখন সিএনজি চালকরা তার মোবাইল ফোন জব্দ করে আটক তাদের অফিস কক্ষে নিয়ে যান। অফিসের আশেপাশে লোকজন তাকে জনতার হাতে তোলে দিতে স্লোগান শুরু করেন। পরে পুলিশকে খবর দিলে তারা তাকে তাদের হেফাজতে থানায় নিয়ে যান।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares