সুনামগঞ্জে হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল বাবা-ছেলের

প্রকাশিত: 3:37 PM, July 19, 2019

সুনামগঞ্জে হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল বাবা-ছেলের

Sharing is caring!

সুনামগঞ্জে ৬দিনের ব্যবধানে আবারও জেলার জামালগঞ্জ উপজেলায় বজ্রপাতে পিতা-পুত্রের মৃত্যু। নিহতরা হলেন,জামালগঞ্জ উপজেলার শান্তিপুর গ্রামের নরুল ইসলামের ছেলে ভানু মিয়া(৩৬) ও তার ছেলে সুমন মিয়া(১১)।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান সিদ্দিকি জানান,শুক্রবার সকালে একটি ছোট নৌকায় নিয়ে বাবা-ছেলে মিলে সকাল ৭টায় উপজেলার পাকনার হাওরে মাছ ধরতে যায়। হঠ্যাৎ আকস্মিক বজ্রপাতে তারা ঘটনাস্থলেই নিহত হন। পরে স্থানীয়দের সহয়াতায় নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ।

উল্লেখ্য,এর আগে গত ১০জুলাই জেলার জামালগঞ্জ উপজেলায় একটি স্কুল থেকে সন্তানকে নিয়ে বাড়ি ফেরার পথে হেলিপ্যাড মাটে বজ্রাঘাতে মারা যান বাবা সাবিতুল ও পুত্র অন্তর।

অন্যদিকে,গত ১৩জুলাই তাহিরপুর উপজেলার নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। উপজেলার দক্ষিন শ্রীপুর ইউনিয়নের মানিকখিলা গ্রামের মৃত মিরাজ আলীর ছেলে হারিদুল(৪৫) ও তার ছেলে(হারিদুলের) তারা মিয়া(১০)।

এছাড়াও,বজ্রাঘাতে নিহতের ঘটনায় বিস্তৃত বর্ষা ও বন্যার কারনে হাওর এখন বজ্রাঘাতের আতঙ্কে আছে অসহায় হাওরবাসী। সুনামগঞ্জের ১১টি উপজেলায় বিভিন্ন সময়ে চার বছরের ব্যবধানে বজ্রাঘাতে ১০৪জন নিহত হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares