জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০১৯

জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক

Sharing is caring!

সিলেট জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের নির্দেশনায় চলমান মাদক ও সন্ত্রাস বিরোধী অভিযানের অংশ হিসাবে গতকাল বৃহস্পতিবার (১৮ জুলাই) রাত অনুমান নয় ঘটিকার সময় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল আলমের তত্বাবধানে এসআই আব্দুল মান্নান এর নেতৃত্বে জৈন্তাপুর মডেল থানাধীন এলাকা চাল্লাইন গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের বাড়িতে অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতে টের পেয়ে মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিব (৩৫) পালিয়ে যায়। সে চাল্লাইন গ্রামের মৃত কুতুব আলীর ছেলে।
পরে পলাতক হাবিবুর রহমান হাবিবের স্ত্রী সুহাদা বেগম (২৫) এর স্বীকারাক্তি ও দেখানো মতে তাহার ঘরের সুকেছে সুকৌশলে রক্ষিত তিনটি পলিথিন প্যাকেটে থাকা ৩০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং আসামী সুহেদা বেগম কে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯০,০০০/- টাকা। এ ঘটনায় এসআই আব্দুল মান্নান বাদী হয়ে গ্রেফতারকৃত সুহেদা বেগম এবং তাহার স্বামী পলাতক হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

পলাতক হাবিবুর রহমান হাবিব একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে সে এবং তার স্ত্রী সুহাদা বেগম পরস্পর যোগসাজশে কৌশলে ইয়াবা ব্যবসা করে আসতেছে। পলাতক হাবিব কে গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামী সুহেদা বেগম কে কোর্টে প্রেরন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares