শাহজালালালের ওরসের নিরাপত্তায় পুলিশের ব্যাপক প্রস্তুতি

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

শাহজালালালের ওরসের নিরাপত্তায় পুলিশের ব্যাপক প্রস্তুতি

Sharing is caring!

শাহজালালাল (রহঃ) মাজারে ৭০০তম পবিত্র ওরসে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ১১ টায় মেট্রোপলিটন পুলিশ সদরদপ্তর নাইওরপুল এর কনফারেন্স হলে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সিলেট মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে মাজারের নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা সচল রাখা, নগরীর যানজট নিয়ন্ত্রণে রাখতে আলোচনা ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষের সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন, উপ-কমিশনার (সদর ও প্রশাসন) কামরুল আমিন, উপ-কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-কমিশনার (পিওএম) ফয়সল মাহমুদ, অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডিএডি জাবেদ হোসেন, ডিজিএফআই এর ডিডি মাহমুদুর রহমান, সিলেট জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো আশরাফুল হক, এনএসাআই সিলেটের উপ-পরিচালক মো. শামসুজ্জোহা

এছাড়াও সভায় সিলেট সিটিকরপোরেশনের প্রতিনিধি, টুরিস্ট পুলিশের প্রতিনিধিসহ শাহজালাল মাজার কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন হোটেলের প্রতিনিধি সভায় তাদের মতামত তোলে ধরেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares