গোয়াইনঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন ও আলোচনা সভা

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

গোয়াইনঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন ও আলোচনা সভা

Sharing is caring!

গোয়াইনঘাট উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের উদ্যোগে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্ভোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ থেকে বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। সকাল সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল’র সভাপতিত্বে ও উপজেলা পল্লী জীবিকায়ন কর্মকর্তা সুশান্ত কুমার দাসের পরিচালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের মহিলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোছাঃ আফিয়া বেগম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ এর শুভ উদ্ভোধন করেন। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সভাপতি মোঃ আব্দুল হক,গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম- সাধারণ সম্পাদক মো. আলী হোসেন প্রমূখ।

উল্লেখ্য বৃহস্পতিবার সকাল ১০টা থেকে উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের মাধ্যমে উপজেলার প্রধান প্রধান হাট বাজারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে মাইকিং করানো হয়। শুক্রবার হাট,বাজার ও জনগুরুত্বপূর্ণ স্থানে ভিডিও পদর্শনের মধ্যেমে বর্তমান সরকারের মৎস্য চাষের অগ্রগতি তুলে ধরা হবে। শনিবার ফরমালিন বিরোধী অভিযান ও মোবাইলকোর্ট পরিচালনা করা হবে।

রবিবার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে মৎস্য চাষের গুরুত্ব নিয়ে আলোচনা সভা অনুষ্টিত হবে। সোমবার বিভিন্ন হাট বাজারে মৎস্য চাষের আগ্রহী করে তুলতে ভিডিও প্রদর্শন। মঙ্গলবার আলোচনা সভা,পুরষ্কার বিতরণ ও জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠানের মাধ্যেমে এ অধিদপ্তরের কার্যক্রম সম্পন্ন হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares