গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

Sharing is caring!

সিলেটের গোয়াইনঘাটে এক চালককে হত্যা করে তার ব্যবহৃত মোটর সাইকেল নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। হত্যাকাণ্ডের শিকার মোটর সাইকেল চালককের নাম নির্মল বিশ্বাস। তিনি উপজেলার নকশিয়া পুঞ্জি গ্রামের নিখিল বিশ্বাসের ছেলে। বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেলে জাফলং চা বাগান সংলগ্ন নকশিয়া পুঞ্জির আমের তল নামক স্থান থেকে গোয়াইনঘাটের থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। তবে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হলেও তার ব্যবহৃত মোটর সাইকেলটি সেখানে পাওয়া যায়নি। মোটর সাইকেলের জন্যই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নির্মল বিশ্বাস ভাড়ায় চালিত মোটর সাইকেল চালাতেন। এরই সুবাদে প্রতিদিনের মতো গত বুধবারেও তিনি তার নিজের টিভিএস মেট্রোপ্লাস মোটর সাইকেলটি নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর সন্ধ্যা ঘনিয়ে রাত হলেও বাড়িতে ফিরে না আসায় রাত ১১ টার দিকে বাবা নিখিল বিশ্বাস তার মোবাইলে ফোন দিয়ে খোঁজ নেন। এ সময় নির্মল বিশ্বাস ঘণ্টা খানিক পরে বাড়ি ফিরবেন বলে ফোনে তার বাবাকে জানিয়ে দেয়। কিন্তু রাত পেরিয়ে ভোর হলেও সে আর বাড়ি ফেরেনি। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

বৃহস্পতিবার বিকেলে জাফলং চা বাগান সংলগ্ন নকশিয়া পুঞ্জি এলাকায় অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে আছে এমন খবর শুনে সেখানে গিয়ে লাশটি নির্মলের বলে সনাক্ত করেন তার ভাই পরিমল বিশ্বাস।

খবর পেয়ে গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার এস আই জুনেদ আহমেদ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান।

গোয়াইনঘাট থানার ওসি মো. আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কি কারণে তাকে হত্যা করা হয়েছে আপাতত সঠিকভাবে বলা যাচ্ছে না। তবে খুব শীঘ্রই এ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করে এর সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares