কানাইঘাট পৌরসভার পানি পরিদর্শনে উর্ধ্বতন কর্মকর্তারা

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

কানাইঘাট পৌরসভার পানি পরিদর্শনে উর্ধ্বতন কর্মকর্তারা

Sharing is caring!

ইসলামী ডেভলাপ ব্যাংক (আইডিপি) অর্থায়নে কানাইঘাট পৌরসভার পানি শোধনাগার ও জৈব সার কারখানার স্থান পরিদর্শন করেছেন জনস্বাস্থ্য বিভাগের উপ-প্রকল্প পরিচালক প্রকৌশলী শিশির কুমার বিশ্বাস ও জরিপ অনুসন্ধানের নির্বাহী প্রকৌশলী (জিওবি-আইডিপি) শামিষ্ঠা দেবনাথ।

বৃহস্পতিবার দিনভর পৌরসভার পানি শোধনাগারের বিভিন্ন স্থান, জৈব সার কারখানা জায়গা এবং আধুনিক টেকসই ড্রেনেজ ব্যবস্থা তাদের ঘুরে দেখান পৌরসভার মেয়র নিজাম উদ্দিন। শিশির কুমার বিশ্বাস ও শামিষ্ঠা দেবনাথ বলেন, কানাইঘাট পৌরসভার টেকসই উন্নয়ন মূলক কর্মকান্ডের প্রশংসা করে বলেন, পৌরবাসীর জন্য আইডিপির অর্থায়নে পানি শোধনাগার, জৈব সার কারখানা ও ড্রেনেজ ব্যবস্থায় অর্থায়ন করা হবে। শীঘ্রই এসব উন্নয়ন মূলক কাজ শুরু হবে বলে তারা বলেন। কানাইঘাট পৌরসভায় এসব কাজ সম্পন্ন করার পর কাজের গুনগতমান দেখে দেশের অন্যান্য কিছু পৌরসভায় আইডিপি অর্থায়ন করবে।

এ সময় উপস্থিত ছিলেন, কানাইঘাট উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ সুজন সরকার, কানাইঘাট পৌরসভার প্রকৌশলী মনির উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন, পৌরসভার কাউন্সিলর তাজউদ্দিন, আবিদুর রহমান, সাহাব উদ্দিন, সাংবাদিক আমিনুল ইসলাম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares