প্রচ্ছদ

ঈদে আসছে ‘সাহসী হিরো আলম‘

১৭ জুলাই ২০১৯, ২৩:১৮

বিনোদন রিপোর্ট ::

Sharing is caring!

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত মডেল, অভিনেতা আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বগুড়ার ডিশ ব্যবসায়ী হিরো আলম এবার সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন তিনি। ‘সাহসী হিরো আলম’ নামে এই সিনেমার পরিচালক এ আর মুকুল নেত্র বাদী হিরো আলমের নায়িকা থাকবেন তিনজন। আর এটি নির্মাণ করবেন গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

হিরো আলম জানান, তার প্রযোজিত সিনেমা ‘সাহসী হিরো আলম’-এ অভিনয় করবেন তিনজন চিত্রনায়িকা। এর কাহিনী লিখেছেন হিরো আলম, সংলাপে আছেন পি জে মোস্তফা। এতে গান থাকছে পাঁচটি। ছবিটির শুটিং শুরু হবে চলতি মাসের শেষ দিকে পূবাইলে।

হিরো আলম বলেন, ‘এবারই প্রথম চলচ্চিত্র প্রযোজনায় আসছি। তাছাড়া এবারই প্রথম একক নায়ক হিসেবে চলচ্চিত্রে আমার আত্মপ্রকাশ ঘটবে। এর আগে, আমি “মার ছক্কা” নামে একটি ছবিতে সহ-অভিনেতা হিসেবে কাজ করেছি।’

হিরো আলম আরও বলেন, ‘এবারই প্রথম চলচ্চিত্রের প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। আর আমার বিপরীতে তিনজন নায়িকা অভিনয় করবেন। এর মধ্যে দু’জন নায়িকা বেশ পরিচিত মুখ। আমি তাদের নাম এখন বলবো না।

হিরো আলম বলেন, ‘সাহসী হিরো আলম’ ছবির শুটিং প্রায় শেষের দিকে আশা করি আগামী ঈদে ছবিটি মুক্তি পাবে। তাই সবাই দোয়া করবেন যাতে ঈদেই ছবিটি আপনাদের উপহার দিতে পারি।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares