গোয়াইনঘাটে ২ডজন ডাকাতি মামলার আসামি গ্রেফতার

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০১৯

গোয়াইনঘাটে ২ডজন ডাকাতি মামলার আসামি গ্রেফতার

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর দিক-নিদের্শনায় মাদক, চোরাচালান, ডাকাতি ও ধর্ষণ বিরোধী অভিযান পরিচালনার অংশ হিসেবে গোয়াইনঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে প্রায় ২ডজন মামলার পলাতক আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানাযায়, সোমবার (১৫ জুলাই) ভোর ৫টার দিকে গোয়াইনঘাট উপজেলা সদর থেকে তাকে আটক করা হয়েছে। আটকৃত আসামী সুনামগঞ্জের ছাতক থানাধীন পূরান নয়াকোট গ্রামের হাবিবুর রহমানের পুত্র আব্দুল হক( ৪২)।

দির্ঘদিন থেকে সে নিজ এলাকা থেকে শুরু করে বিভিন্ন এলাকায় ও উপজেলায় ভয়ংকর ভয়ংকর ডাকাতি করে আসছে এযাবৎ পযর্ন্ত আটকৃত আব্দুল হক এর উপর গোলাপগঞ্জ থানায় ৬টি ও বিশ্বনাথ থানায় ৩টি এবং বড়লেখা থানায় ১টি এবং ছাতক থানায় ৯টি গ্রেফতারি ওয়ারেন্টসহ মোট ১৫/২০টি মামলা রয়েছে। এছাড়াও ডাকাতি মামলার পাশাপাশি তার উপর অস্ত্র আইনের আরোও বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানা যায়।

সোমবার ভোর রাতে থানার সার্কেল নজরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে ও গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল জলিলের দিক নির্দেশনায় এস আই যীশু দত্ত গোয়াইনঘাট বাজার থেকে অভিযান পরিচালনা করে আব্দুল হককে গ্রেফতার করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল জলিল আটকৃত আব্দুল হককে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন। আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানার এসআই যিশু দত্তকে নিদের্শ দিলে তিনি প্রায় ২ডজন মামলার আসামিকে আটক করে থানায় নিয়ে আসেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..