প্রচ্ছদ

জৈন্তাপুরে গরুচোর চক্রের ২ সদস্য আটক, গাড়ীসহ ৪টি গরু উদ্ধার

১১ জুলাই ২০১৯, ১৭:২৬

গোলাম সরওয়ার বেলাল, জৈন্তাপুর ::

Sharing is caring!

জৈন্তাপুরে গরুচোর চক্রের ২সদস্য আটক, ৪টি চোরাই গরু উদ্ধার, গরু বহনকাজে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়েছে। চোরদের বিরুদ্ধে মামলা রেকর্ড করে আদালতে সোপর্দ করা হয়েছে।

সিলেটের জৈন্তাপুর এলাকার বিভিন্ন হতে গরু চোর চক্রের সদস্যরা গরু চুরি করে যাচ্ছে। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে সিলেট-তামাবিল মহা সড়কের শাপলা ফিলিং ষ্টেশন দরবস্ত সরুফৌদ এলাকায় জৈন্তাপুর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ খান মোঃ ময়নুল জাকিরের নির্দেশে এস.আই প্রদীপ রায়ের নেতৃত্বে ১১ জুলাই বৃহস্পতিবার ভোর ৬টায় হাইওয়ে রোড়ে চেকপোষ্ট বসিয়ে ৪টি গরু উদ্ধার, গরু বহন কাজে ব্যবহৃত পিকআপ (যাহার নং সিলেট মেট্রো-ন-১১-১১১৫) এবং ২জন গরুচোর চক্রের সক্রিয় সদস্য আটক করে। আটককৃতরা হল জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের পাখিবিল গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে আলীম উদ্দিন(২২) এবং একই ইউনিয়নের রুপচেং গ্রামের গোলাম আকবরের ছেলে মোঃ মুমিন(১৯)। গরু চুরির ঘটনায় জৈন্তাপুর উপজেলার নিজাপাট খাসিয়া হাটি গ্রামের মিঠুন চন্দ্র দাস বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগটি মামলা হিসাবে গন্যকরা হয় (যাহার নং-০৫, তারিখঃ ১১-০৭-২০১৯)। এদিকে উদ্ধারকৃত ৪টি গরু ও পিকআপ গাড়ীটি ঐ মামলায় জব্দ দেখিয়ে চোরদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে এসআই প্রদীপ রায় বলেন- গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি গরু চোর চক্রের সদস্যরা কয়েকটি গরু চুরি করে নিয়ে যাচ্ছে। তাৎক্ষনিক ভাবে চেকপোষ্ট বসিয়ে ৪টি গরু উদ্ধার করি, গরু বহন কাজে ব্যবহৃত গাড়ী এবং চোর চক্রের সক্রিয় ২গরু চোরকে আটক করতে সক্রম হই। তাদের বিরুদ্ধে গরু চুরির মামলা দায়ের এবং ৪টি গরু ও গাড়ীটি জব্দ দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃত গাড়ী ও গরু জৈন্তাপুর থানা হেফাজতে রয়েছে।

  •  
  •  
  •  

আর্কাইভ

July 2019
S S M T W T F
« Jun    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
shares