প্রচ্ছদ

ভালো কাজের স্বীকৃতি পেলেন সিলেট মহানগরের ৮ পুলিশ সদস্য

১০ জুলাই ২০১৯, ২৩:১৫

স্টাফ রিপোর্টার ::

Sharing is caring!

পেশাগত কাজে সঠিক দায়িত্ব পালনের জন্য সিলেট মহানগরের বিভিন্ন থানায় কর্মরত ৮ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত করেছে মহানগর পুলিশ। বুধবার মহানগর পুলিশের মাসিক কল্যাণ সভায় এ পুরস্কার তুলে দেন পুলিশ কমিশনার মো. গোলাম কিবরিয়া।

মামলার লুণ্ঠিত মালামাল উদ্ধার, ডাকাতদের গ্রেফতার ছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার ইত্যাদি সংক্রান্তে ভাল কাজের জন্য পুরস্কৃত হওয়া পুলিশ সদস্যরা হলেন- জালালাবাদ থানার উপ-পরিদর্শক (এসআই) চন্দ্র শেখর বড়ুয়া, বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বাতেন ভূইয়া, দক্ষিণ সুরমা থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন মিয়া, শাহপরাণ থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা ও উপ-পরিদর্শক (এসআই) সৌমেন দাস, ট্রাফিকের সার্জেন্ট নুরে আলম সিদ্দিকী, কোতোয়ালী মডেল থানার এএসআই তৈয়বুর রহমান পাশা ও মোগলাবাজার থানার এএসআই ইকবাল হোসেন।

এর আগে এসএমপির মাসিক কল্যান সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ কমিশনার মো. গোলাম কিবরিয়া । তিনি পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। একই সাথে সকলকে সেবার মনমানসিকতা নিয়ে আরো ভালোভাবে কাজ করার জন্য সকলেন প্রতি নির্দেশনাও দেন।

পুলিশ লাইন্সে অনুষ্ঠিতব্য কল্যাণ সভায় সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল পদবীর অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন। এদিকে পুলিশ কমিশনার গোলাম কিবরিয়ার বিপিএম সভাপতিত্বে দুপুরে এসএমপি’র সদর দপ্তর নাইওরপুলের কনফারেন্স হলে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়।

সভায় এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষসহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ সহ র্যা ব-৯ এর প্রতিনিধি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধি, হাইওয়ে পুলিশের প্রতিনিধি, বিজ্ঞ মহানগর আদালতের প্রতিনিধি, পিবিআই সিলেট এর প্রতিনিধি ও সি.আই.ডি সিলেট এর প্রতিনিধি উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

shares