জৈন্তাপুরে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: 10:28 PM, July 10, 2019

জৈন্তাপুরে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

Sharing is caring!

জৈন্তাপুর উপজেলা পরিষদের মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টার উপজেলা হলরুমে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল।
সভায় উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সম্প্রতি সময়ে বেশ কয়েকটি আত্মহত্যা ঘটনায় উদ্বোগ প্রকাশ করা হয়েছে। দরবস্ত বাজার, হরিপুর বাজার ও জৈন্তাপুর বাস-ষ্টেশন এলাকার রাস্তাঘাটের যানজট নিরসনে বিভিন্ন স্থানে অবৈধ ভাবে গড়ে উঠো স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা ,ব্যাটারী চালিত টমটম গাড়ি চলাচলে নিয়ন্ত্রন করা এবং মদ জুয়া ও ভারতীয় তীর খেলা বন্ধ করতে ও সামাজিক নিরাপত্তায় আইন শৃঙ্খলা বাহিনী কে আরো তৎপর হওয়ার আহবান জানানো হয়েছে। উপজেলা পরিষদ কমপ্লেক্সের অভ্যন্তরে নিরাপত্তা ব্যবস্থা বাড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে সবার প্রতি অনুরোধ করা হয়। সম্মিলিত প্রচেষ্ঠায় একটি শান্তিপূর্ন ও সমৃদ্ধশালী উপজেলা বির্নিমানে সবার সহযোগিতা কামনা করা হয়েছে।
সভায় জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্ঠা কামাল আহমদ, ভাইস-চেয়ারম্যান বশির উদ্দিন, মহিলা ভাইস-চেয়ারম্যান পলিনা রহমান, জৈন্তাপুর মডেল থানায় অফিসার (ইনচার্জ) খান মো: মাঈনুল জাকির, জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, নিজপাট ইউপি‘র (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো: ইয়াহিয়া, দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার, চারিকাটা ইউপি চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, চিকনাগুল ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ, জৈন্তাপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, জৈন্তাপুর, ডিবির হাওর ও লালাখাল বিজিবি‘র ক্যাম্প কমান্ডারগণ বক্তব্য রাখেন।
সভায় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিরাজুল হক, আবাসিক মেডিকেল অফিসার ডা: সুবল চন্দ্র বর্মণ, সমাজসেবা অফিসার এ কে আজাদ ভূইয়া সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ। সভায় উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল আগামী ২৫ জুলাই অনুষ্ঠিতব্য নিজপাট ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন শান্তিপূর্ণ অবস্থায় ও সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে তিনি আইন শৃঙ্খলা বাহিনী সহ স্থানীয় জনগনের সহযোগিতা কামনা করেন  এবং বন্যা পরিস্থিতির দিকে নজর রাখতে তিনি জন প্রতিনিধিদের প্রতি আহবান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares