প্রচ্ছদ

বড়চতুল ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি বরাদ্দকৃত গৃহ নির্মাণে উৎকোচ আদায়ের অভিযোগ

০৯ জুলাই ২০১৯, ২১:০০

কানাইঘাট প্রতিনিধি ::

Sharing is caring!

কানাইঘাট ৫নং বড়চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা আবুল হোসেন কর্তৃক সরকারী ভাবে বরাদ্ধকৃত ঘর নির্মানে তার ইউনিয়নের তালিকা ভ‚ক্ত সুবিধাভোগীদের কাছ থেকে উৎকোচ আদায়ের ঘটনায় সিলেটের জেলা প্রশাসক বরাবরে অভিযোগ দায়ের করা হয়েছে।

রবিবার (৭ জুলাই) চেয়ারম্যান আবুল হোসেনের বিরুদ্ধে সরকারী ঘর দেওয়ার নামে ইউনিয়নের তালিকা ভ‚ক্ত সুবিধাভোগীদের কাছ থেকে ৫/৭ হাজার টাকা উৎকোচ আদায় এবং তার নিকট আত্মীয়দের নাম অন্তর্ভ‚ক্ত করায় এলাকাবাসীর পক্ষে ফখরুল ইসলাম, আব্দুল্লাহ, ফারুক, শ্যামল চন্দ্র দে, নুরুল হক, জাকারিয়া আলম জামিল সহ ২২ জন স্বাক্ষরিত অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগে উল্লেখ করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের জন্য সরকারী ভাবে দেশের প্রতিটি ইউনিয়নে ঘর তৈরী করে দিচ্ছেন। কিন্তু চেয়ারম্যান আবুল হোসেন ইউনিয়ন পর্যায়ে বরাদ্ধকৃত ঘর দেয়ার নামে সুবিধাভোগীদের কাছ থেকে উৎকোচ আদায় এবং তার নিকট আত্মীয়দের নামে ঘর বরাদ্ধ দিয়েছেন।

এব্যাপারে তদন্ত পূর্বক চেয়ারম্যান আবুল হোসেনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী জানানো হয়। এ ব্যাপারে চেয়ারম্যান আবুল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন সরকারী ঘর দেওয়ার নাম করে তার ইউনিয়নে যারা ঘর পেয়েছেন তাদের কাছ থেকে কোন ধরনের অর্থ তিনি আদায় করেননি। নির্বাচিত হওয়ার পর থেকে একটি মহল তার বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

shares