পানির নিচে সুনামগঞ্জ-তাহিরপুর সড়ক

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, জুলাই ৯, ২০১৯

পানির নিচে সুনামগঞ্জ-তাহিরপুর সড়ক

সুনামগঞ্জ-তাহিরপুর সড়কের দুই কিলোমিটার অংশ গত দুই দিনের টানা বৃষ্টি আর পাহাড়ি ঢলে পানিতে তলিয়ে গেছে। ফলে ওই সরকে যান চলাচল বন্ধ আছে।

গত দুই দিনের টানা বৃষ্টি আর পাহাড়ি ঢলে সুনামগঞ্জ-তাহিরপুর সড়কের দুই কিলোমিটার অংশ পানিতে তলিয়ে গেছে। এতে করে ওই সড়কে যান চলাচল বন্ধ আছে।

সোমবার বিকাল থেকে সুনামগঞ্জ-তাহিরপুর সড়কের আনোয়ারপুর ও শক্তিয়ারখলা এলাকার সড়ক পানির নিচে তলিয়ে যাওয়ায় জেলা সদরের সঙ্গে তাহিরপুরের সরাসরি সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। ভোগান্তিতে পড়েছেন এই সড়ক দিয়ে যাতায়াতকারী জনসাধারণ।

সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ড জানায়, সুনামগঞ্জের ষোলঘর পয়েন্টে ৭.১১ সেন্টিমিটার ওপর  দিয়ে পানি প্রবাহিত হচ্ছে। এদিকে সোমবার বেলা ১২টা থেকে মঙ্গলবার বেলা ১২টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ১৭৫ মিলিমিটার বৃষ্টিপাত রের্কড করেছে পানি উন্নয়ন বোর্ড।

টানা বৃষ্টি আর পাহাড়ি ঢলে সুনামগঞ্জ-তাহিরপুর সড়কের দুই কিলোমিটার অংশ পানিতে ডুবে গেছে

বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস বলেন, ‘উপজেলার বিশ্বম্ভরপুর শক্তিয়ারখলা সড়কের একশো মিটার এলাকা দিয়ে ঢলের পানি প্রবাহিত হচ্ছে।’

সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. আবু বকর সিদ্দিক বলেন, ‘সীমান্তের ওপাড়ে বৃষ্টি হওয়ায় সুরমা নদীর পানি বাড়ছে। তবে এখনও বিপদসীমা অতিক্রম করেনি। সুনামগঞ্জে গত দুইদিন যাবত বৃষ্টি হচ্ছে। বৃষ্টিপাত অব্যাহত থাকলে পানি বাড়বে।’

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..