অর্ধদিবস হরতালে সিলেটে পিকেটিং করেছে বাম গণতান্ত্রিক জোটের নেতারা

প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ, জুলাই ৭, ২০১৯

অর্ধদিবস হরতালে সিলেটে পিকেটিং করেছে বাম গণতান্ত্রিক জোটের নেতারা

গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে বাম জোটের ডাকা অর্ধদিবস হরতালে সিলেটে পিকেটিং করেছে বাম গণতান্ত্রিক জোটের নেতারা। সকাল থেকে শুরু হওয়া এই হরতাল চলবে দুপুর ২ পর্যন্ত।

হরতালের সমর্থনে রবিবার সকাল ৯টা থেকে কোর্ট পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিল বের করেন তারা। এসময় তারা বন্দরবাজার, ধোপাদিঘীরপাড়, সোবহানীঘাট এলাকায় পিকেটিং করতে দেখা যায়।

মিছিল শেষে পুনরায় কোটং পয়েন্টে এসে অবস্থান নেন হরতাল পালনকারীরা। এসময় বৃষ্টি উপেক্ষা করেও কোর্ট পয়েন্টে দাড়িয়ে যানবাহন চলাচলে বাধা প্রদান করেন তারা। এসময় নগরীতে বিপুল সংখ্যক পুলিশের উপস্থিতি থাকলেও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

সিপিবি, বাসদ, বাসদ মার্কসবাদীসহ সম্মিলিত বাম গণতান্ত্রিক জোটের এই বিক্ষোভ মিছিলটি কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে সুরমা টাওয়ার, আম্বরখানা, ওসমানী শিশু পার্কসহ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে আবারও কোর্ট পয়েন্টে এসে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত এক সমাবেশে বাম গণতান্ত্রিক জোটের নেতারা বলেন, অযৌক্তিকভাবে গ্যাসের দাম বাড়ানো হয়েছে। এতে জীবনযাত্রার ব্যয় বাড়বে। সিএনজির দাম বাড়ানোর ফলে পরিবহণব্যয় বেড়ে যাবে। শিল্পকারখানায় ব্যবহৃত গ্যাসের দাম বাড়ানোর কারণে শিল্পপণ্যের দাম বাড়বে। যেটা সম্পূর্ণ অযৌক্তিক।

এসময় তারা গ্যাসের দাম কমানোর জন্য সরকারের প্রতি আহবান জানান। নয়তো কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে বলেও হুশিয়ারি করেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

………………………..