গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ২

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, জুলাই ৪, ২০১৯

গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ২

সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে ২জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতদের নিকট হতে ২৯পিছ ইয়াবা উদ্ধার ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

গত ৩ জুলাই বুধবার দিবাগত রাত গোয়াইনঘাট উপজেলাধীন তামাবিল পুলিশ ফাঁড়ির এস.আই সুরঞ্জিত’র নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিত্বে সিলেট তামাবিল নলজুরী এলাকায় অভিযান পরিচালনা করে ২৯পিছ ইয়াবাসহ ২জনকে আটক করে পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের মাস্তিংহাটি গ্রামের বিধান সেনের ছেলে সাগর সেন (২২) এবং একই উপজেলার মায়নাহাটি গ্রামের আব্দুল হামিদের ছেলে রুবেল আহমদ(২৪)।

এলাকাবাসী জানান দীর্ঘদিন হতে জৈন্তাপুরের একটি রির্সোট সেন্টারকে কেন্দ্র করে ইয়াবা, মদ ফেন্সিড্রিল ও নারী ব্যবসা করে আসছে প্রভাবশালী একটি চক্র। বিভিন্ন সময় এলাকাবাসীরা দেখলেও প্রভাবশালীদের ভয়ে মুখ খুলতে সাহস পায় না। এই রির্সোটে আঘত ব্যক্তিদের মাদক ও মাদকজাত পন্য সরবরাহ করে আসছে চক্রটি।

৩ জুলাই তারই ধারাবাহিকতায় ইয়াবা নিয়ে আসার প্রক্কালে পুলিশ অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে। পুলিশ আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে যাহার নং-০৪, তারিখঃ ০৪-০৭-২০১৯।

এবিষয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ(তদন্ত) হিল্লোল রায় বলেন- আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে। এছাড়া গোয়াইনঘাট থানা পুলিশ সব সময় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে রয়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..