সাংবাদিক সুবর্না হামিদের উপর হামলায় ইমজার নিন্দা

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, জুলাই ৩, ২০১৯

সাংবাদিক সুবর্না হামিদের উপর হামলায় ইমজার নিন্দা

Sharing is caring!

ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)-এর পাঠাগার সম্পাদক ও চ্যানেল আই সিলেটের ক্যামেরাপার্সন সুবর্না হামিদ ও তার পরিবারের সদস্যদের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইলিকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন- ইমজা, সিলেট।

ইমজার সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী ও সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ এক বিবৃতিতে বলেন,সাংবাদিক সুবর্ণা হামিদের বাসায় গিয়ে তার ও তার পরিবারের সদস্যদের উপর হামলা বর্বরোচিত ঘটনা। এমন হামলা প্রমাণ করে সাংবাদিকরা আজ নিরাপত্তাহীন।

হামলাকারী কামাল,কামরুল মামুনসহ কয়েকজন এলাকার চিহিৃত জুয়াড়ী হিসেবে পরিচিত। তারা শিলং তীর খেলা নামক জুয়া আসর পরিচালিত করতো। অবৈধ জুয়ার আসর বসানো সহ নানা অপরাধমুলক কর্মকান্ডে তারা জড়িত রয়েছে।

বিবৃতিতে ইমজা নেতৃবৃন্দ এ হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে দ্রুত হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির আওতায় নিয়ে আসার দাবি জানান।

বুধবার বিকেলে চ্যানেল আই’র সিলেট প্রতিনিধি সাদিকুর রহমান সাকির স্ত্রী ভিডিও জার্নালিস্ট সুবর্ণা হামিদের বাসায় গিয়ে তার ও তার পরিবারের সদস্যদের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় তাদের প্রতিবেশী চিহিৃত জুয়াড়ী কামাল,কামরুল মামুনসহ বেশ কয়েকজন।

হামলার সুবর্ণার ছেলে শাহরিয়ারসহ অন্তত ৫ জন আহত হয়েছেন। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares