‘বন্দুকযুদ্ধে’ নয়ন নিহতের খবর শুনে যা বললেন মিন্নি

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, জুলাই ২, ২০১৯

‘বন্দুকযুদ্ধে’ নয়ন নিহতের খবর শুনে যা বললেন মিন্নি

বরগুনায় প্রকাশ্য সড়কে স্ত্রীর সামনে রিফাত শরীফকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার অন্যতম প্রধান আসামি সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোর সোয়া ৪টার দিকে জেলার পুরাকাটার পায়রা নদীর পাড়ে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নয়ন বন্ড নিহত হওয়ার খবর সকালে প্রথমে তার বাবার কাছ থেকে জানতে পারেন রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি।

পরে গণমাধ্যমকে মিন্নি বলেন, ঠিক এমন একটি খবরের অপেক্ষায় ছিলাম। হৃদয়ে শান্তি এসেছে।

নয়ন নিহতের ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি। মিন্নি বলেন, দ্রুত সময়ের মধ্যে আমাদের ডাকে সাড়া দিয়েছেন প্রধানমন্ত্রী। ওরা ধরা পড়বে কি পড়বে না তা নিয়ে খুব আশঙ্কায় ছিলাম। সুবিচার পাওয়া নিয়ে আতঙ্ক কাজ করছিল মনে। নয়নের নিহতের মধ্য দিয়ে সব শঙ্কা ও আতঙ্ক দূর হয়েছে। রিফাতের আত্মা শান্তি পেয়েছে।

মিন্নি আরও বলেন, নয়ন নিহতের ঘটনায় আমি অনেক খুশি হয়েছি। পাশাপাশি এ ঘটনায় জড়িত অন্যদের আমি শাস্তি চাই। তারাও যেন কঠোর শাস্তি পায় এ প্রার্থনা করি।

মিন্নির বাবা মোজাম্মেল বলেন, শুধু মিন্নিই নয়, আমরা পুরো পরিবার খুশি। বাজারে গিয়ে সবার মুখে সন্ত্রাসী নয়নের নিহতের খবর শুনেই দ্রুত বাসায় এসে মিন্নিকে জানাই।

দিনদুপুরে জামাতাকে কুপিয়ে হত্যা করার সঙ্গে জড়িত বাকিদেরও শাস্তি কামনা করেন তিনি।

প্রসঙ্গত মঙ্গলবার ভোর সোয়া ৪টার দিকে বরগুনার পুরাকাটার পায়রা নদীর পাড়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন রিফাত হত্যার অন্যতম প্রধান আসামি সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ড।

পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, দুটি শটগানের গুলির খোসা এবং তিনটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এএসপি শাজাহানসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

………………………..