প্রচ্ছদ

কুলাউড়ার যাত্রী উপবন ট্রেনে অজ্ঞান পার্টির খপ্পরে

৩০ জুন ২০১৯, ০০:২২

ক্রাইম সিলেট ডেস্ক ::

Sharing is caring!

ঢাকা থেকে সিলেটগামী উপবন ট্রেনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন কুলাউড়ার মিফতাহ আহমেদ চৌধুরী (২৯) নামের এক যাত্রী। ট্রেনে খাবারের সঙ্গে উচ্চ মাত্রার ঘুমের ওষুধ খাইয়ে তার মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা।

শনিবার (২৯ জুন) শনিবার ভারতের দিল্লী থেকে ফিরে কুলাউড়া আসার জন্য সকাল ৯টা ৫০ মিনিটে ঢাকা থেকে সিলেটগামী উপবন ট্রেনটি উঠেন মিফতাহ। ট্রেনটি ভৈরব আসার পর পাশের যাত্রী খাবার দেন । সেই খাবার খেয়ে অজ্ঞান হয়ে পড়েন তিনি।

তিনি বর্তমানে ওসমানী মেডিকেলের ৪তলার ১নং ওয়ার্ডের ২ নং পেইং বেডে চিকিৎসাধীন আছেন। মিফতাহ আহমদ চৌধুরী মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হোসেনপুর গ্রামের মর্তুজ আলী চৌধুরীর ছেলে।

অজ্ঞান পার্টির সদস্যরা তার মানিব্যাগের ভিতর থেকে ১০ হাজার টাকা, ২টি মোবাইল, তার বন্ধুর পর্তুগালের ভিসা লাগানো পাসপোর্ট, দিল্লী থেকে কিনে আনা কাপড়সহ জরুরী কাগজপত্র নিয়ে যায়।

মিফতাহ আহমেদ চৌধুরীর মামা আশফাক আহমদ চৌধুরী বলেন, মিফতাহ আহমেদের কুলাউড়া স্টেশনে নামার কথা কিন্তু অজ্ঞান থাকার কারণে তিনি সিলেট চলে আসেন। পরে ট্রেনের আরেক যাত্রী ফেঞ্চুগঞ্জের এ লোক তাকে অচেতন দেখে ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করান। ডাক্তাররা বলেছে তাকে উচ্চ মাত্রার ঘুমের ওষুধ খাওয়ানো হয়েছে।

তিনি বলেন, মিফতা তার এবং তার বন্ধুর পর্তুগালের ভিসা লাগানোর জন্য দিল্লী গিয়েছিল। তার বন্ধু ইকবাল হোসেনের পাসপোর্টের পাওয়া অব এটর্নিও তার কাছে ছিল। তাই মিফতা তার ও তার বন্ধুর পাসপোর্ট বহন করছিল। অজ্ঞান পার্টির সদস্যরা তার বন্ধুর পাসপোর্টসহ, তার ২টি মোবাইল, ১০ হাজার টাকা, দিল্লী থেকে কেনা কাপড় ও জরুরী কাগজপত্র নিয়ে গেছে।

আশফাক আহমদ চৌধুরী  বলেন, ভৈরব আসার পর তার পাশের সিটের এক লোক তাকে খাবার অফার করে। এর আগে ওই লোক তার সাথে অনেক ভালো ব্যবহার করে। তাই সে খাবারের অফার গ্রহণ করে। তখন ট্রেনের লোকদের কাছ থেকেই বার্গার ও পানি খায় সে। এসব খাওয়ার পর কফি পান করে । কফি খাবার পরই মিফতা অজ্ঞান হয়ে পরে। ডাক্তারা বলেছে কফির সাথেই উচ্চ মাত্রার ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ানো হয়েছে তাকে। বর্তমানে তার শারীরিক ও মানসিক অবস্থা ভাল না । তিন দিন রেস্টে থাকতে বলেছে ডাক্তার।

মিফতা আহমদ সুস্থ হওয়ার পর কুলাউড়া থানা জিডি করবেন বলে জানান তিনি।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

shares