প্রচ্ছদ

এবার চলচ্চিত্র প্রযোজনায় হিরো আলম

২৯ জুন ২০১৯, ২৩:২৬

ক্রাইম সিলেট ডেস্ক ::

Sharing is caring!

এবার চলচ্চত্র প্রযোজনায় নামছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ছবির নাম সাহসী যুবক। এটি পরিচালনা করবেন খ্যাতনামা নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। আগামী ২৫ জুন ঢাকার অদূরে পুবাইলে প্রথম লটের শুটিং শুরু হবে। বৃহস্পতিবার দুপুরে বিষয়টি আশরাফুল আলম  নিজেই জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচিতি পাওয়া বগুড়ার ডিশ ব্যবসায়ী স্থানীয় পর্যায়ে নির্মিত মিউজিক ভিডিওতে মডেল হওয়া শুরু করতেন। সেসব প্রচারিত হতো তারই ‘সকাল সন্ধ্যা’ ক্যাবলে। এরুলিয়ার গ্রামবাসীরা বিষয়টিকে মজা হিসেবেই নিয়েছিলেন। আর সোশ্যাল মিডিয়াতেও বিষয়টি মজা করেই ছড়ানো হয়। কিন্তু আলম মজাতে স্থির থাকেননি। ইতোমধ্যে ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রে অভিনয়য় করে ফেলেছেন। আর এবার নিজেই চলচ্চিত্রে বিনিয়োগ করতে যাচ্ছেন।

হিরো আলম কালের কণ্ঠকে বলেন, ‘আমি চলচ্চিত্র প্রযোজনা করছি। কিন্তু সহযোগিতা সবার।  ছবির নাম সাহসী যুবক। আমার সিনেমায় তিনজন নায়িকা থাকবে। একজন সবার পরিচিত, নায়িকার নাম বলার সাথে সাথে সবাই অবাক হয়ে যাবেন। এটা চমক। একটু অপেক্ষা করতে হবে।’

এক প্রশ্নের জবাবে আলম বলেন, ‘ছবির মহরত করলাম আর ছবির খোঁজ নাই- সেই কাজে আমি নাই। ২৫ জুন পূবাইলের ম্যাডামবাড়িতে প্রথম লটের শুটিং শুরু হতে যাচ্ছে। শুটিং দিয়েই কাজ শুরু। চিত্রনাট্য ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। এটি লিখেছেন পিজি মোস্তফা। দেলোয়ার জাহান ঝন্টু স্যার ছবি পরিচালনা করবেন। আর ছবির কাহিনি আমার। ৫ টি গান থাকবে।’

জানা গেছে, ছবির সাথে সংশ্লিষ্ট রয়েছেন মুকুল নেত্রবাদী। এছাড়াও সাদেক বাচ্চু, শাংকু পাঞ্জেসহ বেশ কয়েকজন আলোচিত খল অভিনেতা ইতোমধ্যে এই ছবির সাথে যুক্ত হয়েছেন।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

shares